1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন

নবাবগঞ্জে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৪৫ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার বিকেলে উপজেলার সদর কেন্দ্রীয় শহীদ মিনারের বিপরীতে রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রধান কার্যালয়ের দ্বিতীয় তলায় প্রতিষ্ঠানটি এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও প্রধান আলোচক ছিলেন সরকারি দোহার নবাবগঞ্জ কলেজের সাবেক অধ্যক্ষ মানবেন্দ্র দত্ত।

সভাপতিত্ব করেন রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক কামাল উদ্দিন দেওয়ান।

আরো বক্তব্য রাখেন রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের শিকারীপাড়া শাখার ব্যবস্থাপক মো. নজরুল ইসলাম, নবাবগঞ্জ শাখার পরিমল বৈদ্য,বালিরটেক শাখার মনিরুজ্জামান, এরিয়া ম্যানেজার মো. আবু মুসা, মুন্সিগঞ্জ শাখার মো. সাইফুল ইসলাম।

উপস্থিত ছিলেন, রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উপপরিচালক শিবলী দেওয়ান,ইন্টারনাল অডিটর লবিবা,এরিয়া ম্যানেজার মো. আসলাম হোসেন প্রোগ্রাম কো-অডিনেটর মো.সিরাজুল ইসলামসহ প্রতিষ্ঠানটির অন্যান্য শাখার ব্যবস্থাপক ও ক্রেডিট অফিসার ও কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

শেষে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল কুদ্দুস। দোয়া শেষে অতিথিদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এর আগে সকালে নবাবগঞ্জ উপজেলা পরিষদ চত্ত¡রে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালকসহ সকল শাখা ব্যবস্থাপক ও অন্যান্য কর্মচারীগণ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর