1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন

নবাবগঞ্জে শেখ রাসেল দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিনিয়র প্রতিবেদত:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ২১৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় শেখ রাসেল দিবস পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে সদর কেন্দ্রীয় শহীদ মিনারের বিপরীতে রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর পক্ষ থেকে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ের দ্বিতীয় তলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রধান নির্বাহী পরিচালক কামাল উদ্দিন দেওয়ান। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সরকারি দোহার-নবাবগঞ্জ কলেজ ও বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ মানবেন্দ্র দত্ত।

রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর এরিয়া ম্যানেজার মো. আসলাম হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, মার্কেন্টাইল ব্যাংক নবাবগঞ্জ শাখা ম্যানেজার এসএম মহিউদ্দিন, রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর নবাবগঞ্জ শাখা ম্যানেজার পরিমল বৈদ্য, এরিয়া ম্যানেজার আবু মুশা, মুন্সিগঞ্জ জেলার হাসাড়া শাখা ম্যানেজার মো. ফরিদ উদ্দিন, রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রোগ্রাম-কোঅর্ডিনেটর মো. সিরাজুল ইসলাম।

উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির উপপরিচালক শিবলী দেওয়ান ও ৯টি শাখার ব্যবস্থাপক ও ক্রেডিট অফিসারবৃন্দ।

শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শিশু রাসেল ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা দেশ ও দেশবাসীর মঙ্গলকামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর