1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

নতুন বান্দুরা মুসলিম যুবসংঘের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: সভাপতি হানিফ, সম্পাদক শাহিন

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৪২৯ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার নতুন বান্দুরা মুসলিম যুবসংঘের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২ মার্চ) বিকালে ক্লাব প্রাঙ্গনে আয়োজিত সাংগঠনিক সভায় সর্বসম্মতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। নতুন বান্দুরা মুসলিম যুব সংঘের সভাপতি মো. হানিফ এ কমিটি ঘোষনা করেন।

এতে শাহিন শিকদারকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি ইমরান হোসেন সুজন, সহ-সভাপতি শেখ শামীম, আব্দুল্লাহ আল মামুন, কাজী মামুন, মীর খোকন, মিরাজ চোকদার।

যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রতন কামাল, বাবুল দেওয়ান, নজরুল ইসলাম।

সাংগঠনিক সম্পাদক মো. মোবারক হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক রাজিব আহাম্মেদ, রাকিব দেওয়ান।

কোষাধ্যক্ষ লিটন চোকদার, সহ কোষাধ্যক্ষ সেক নাঈম, ক্রীড়া সম্পাদক জাহিদুল ইসলাম জনি, সহ-ক্রীড়া সম্পাদক সঞ্জয় সাহা, সাব্বির মাহমুদ।

দপ্তর সম্পাদক মো. আওয়াল হোসেন, সহ দপ্তর সম্পাদক মীর আলমগীর।

ফিল্ড ক্যাপ্টেন সোহেল দেওয়ান, সহ-ফিল্ড ক্যাপ্টেন আলী আব্বাস, ওয়াহিদ খান। শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শোভন চোকদার, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মৃদুল।

নাট্য সম্পাদক শাকিল ভূইয়া, সহ নাট্য সম্পাদক শেখ সুমন। সমাজ কল্যাণ সম্পাদক সালাউদ্দিন মিঠুন, সহ সমাজ কল্যাণ সম্পাদক মিন্টু খন্দকার। প্রকাশনা সম্পাদক সালমান শিকদার , সহ প্রকাশনা সম্পাদক রহমান।

প্রচার সম্পাদক শেখ মামুন, সহ-প্রচার সম্পাদক রিয়াল শেখ, মো. মোজাম্মেল, ধর্ম বিষয়ক সম্পাদক মো. মাহফুজ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক তুষার আহমেদ।

তহবিল উত্তোলন কমিটি প্রধান মীর বাবু, সদস্য রাশেদ অপু, শেখ সিয়াম, শেখ হানিফ, রাকিব, নাজির ও আরমান শিকদার।

এসময় ক্লাবের সাবেক সভাপতি ডা: রফিকুল ইসলামকে প্রধান উপদেষ্টা করে উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। উপদেষ্টা পরিষদের অন্যান্যরা হলেন, পরিকল্পনা বিষয়ক উপদেষ্টা সাইদুল শিকদার, অর্থ বিষয়ক উপদেষ্টা আলমগীর চোকদার ও মাদবর ফারুক, উপদেষ্টা পরিষদের সদস্য হায়দার আলী, মতিউর রহমান, আবুল হাসেম, বহর আলী, সাহেব আলী শিকদার, মো. হানিফ, আনোয়ার চোকদার, আ. মান্নান মেম্বার, মীর রমিজ, বীর মুক্তিযোদ্ধা মো. সিরাজ, মীর বাহালুল, আ. বারেক, সাঈদ দেওয়ান, ইছাক উল্লাহ, মো. আবজাল, মো. জাকির ও আলী আজগর।

এর আগে গত ৯ ফেব্রæয়ারি বিকালে ক্লাব প্রাঙ্গনে বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে মো. হানিফকে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় সভাপতি নির্বাচিত করা হয়েছিল।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর