1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

দোহারে সেলাই মেশিন উপহার ও সনদ বিতরণ

শামীম আরমান:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১৮৯ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার জয়পাড়ায় ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে। বুধবার প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা -১ আসনের এমপি সালমান এফ রহমান দোহার ও নবাবগঞ্জের প্রথম ধাপের প্রশিক্ষণ প্রাপ্ত নারীদের হাতে সেলাই মেশিন তুলে দেন।

এসময় প্রধান অতিথি বক্তব্যে সালমান এফ রহমান বলেন, এ সরকার নারী বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় নারীদের ভাগ্যে উন্নয়নে কাজ করে যাচ্ছেন। নারীরা যাতে নিজের পায়ে দাঁড়িয়ে সামাজিক ভাবে প্রতিষ্ঠিত হতে পারে সেই লক্ষেই কাজ করে যাচ্ছি।

এর আগে ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে নারীদের ফ্রি প্রশিক্ষন দেওয়া হয়। পর্যায়ক্রমে এ কার্যক্রম ধারাবাহিকভাবে চলবে বলে জানান সালমান এফ রহমান।

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোবাশ্বের আলম, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল হক বেপারী, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আনার কলি পুতুল, দোহার সার্কেল এর এএসপি আশরাফুল আলম, দোহার থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিণ এর সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বশির আহম্মেদ, পৌরসভার কাউন্সিলর পাপেল মাহমুদ নিজাম, অসিম চোকদার, দোহার উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. সালাউদ্দিন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর