1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

দোহারে শেখ ফজিলাতুন নেছা মুজিব এর জন্মদিন উদযাপন উপলক্ষে আলোচনা সভা

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ২১৯ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলা পরিষদের সভাকক্ষে সোমবার শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯২’তম জন্ম দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। “মহীয়সী বঙ্গমাতার চেতনা অদম্য বাংলাদেশের প্রেরনা “এই প্রতিপাদ্য ফজিলাতুন নেছা মুজিব এর আদর্শ জীবন সংগ্রাম ও তার পরিবারের বিভিন্ন কর্মকান্ডের দিক উল্লেখ করে বক্তারা বক্তব্য প্রদান করেন। উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ফজলুল হক, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল হক বেপারী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, দোহার উপজেলা প্রকৌশলী হানিফ মোহাম্মদ মুর্শিদী, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক দেলোয়ার হোসেন মাঝি সহ উপজেলা আওয়ামীলীগ ও তার সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর