1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

ঢাকা জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো: শাহ আলম

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৬৪৫ বার দেখা হয়েছে।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩’ এ ঢাকা জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হেেয়ছেন নবাবগঞ্জ উপজেলার “ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কলাকোপা কোকিল প্যারি উচ্চ বিদ্যালয়ে” প্রধান শিক্ষক মো. শাহ আলম। বুধবার বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল মজিদ।

জানা যায়, এবছরই তিনি নবাবগঞ্জ উপজেলার মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। এবার তিনি উপজেলার গন্ডি পেরিয়ে ঢাকা জেলার মধ্যেও শ্রেষ্ঠ প্রধান শিক্ষকের মুকুট অর্জন করলেন। তিনি প্রতিষ্ঠানটির প্রধান হওয়ার পর থেকেই শিক্ষা সহ সকল বিষয়েই সাফল্যের দিক দিয়ে সবার উপরে এই কলাকোপা কোকিল প্যারি উচ্চ বিদ্যালয়টি। অর্জনের মধ্যে ২০১৯ ও ২০২২ সালে ঢাকা জেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছিল প্রতিষ্ঠানটি। শুধু তাই নয়Ñ ২০১৬, ২০১৭ ২০১৯ এবং ২০২২ সালে নবাবগঞ্জ উপজেলার মধ্যেও শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের পুরষ্কার অর্জন করে শিক্ষা প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কলাকোপা কোকিল প্যারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ আলম বলেন, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, পরিচালনা পর্ষদ এবং এলাকাবাসীর ঐকান্তিক প্রচেষ্টায় সুন্দর দিক নির্দেশনার কারণে ভালো শিক্ষার পরিবেশ সৃষ্টি হয়েছে। যার ফলে আমাদের শিক্ষক, শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠান উপজেলার গন্ডি পেরিয়ে জেলাতেও ভাল ফল করে আসছেন।

উল্লেখ্য, প্রধান শিক্ষক মো: শাহ আলম ছাত্র জীবনে অত্যন্ত মেধাবী ছিলেন। ছাত্র জীবন থেকেই উপজেলায় তার ব্যাপক পরিচিতি রয়েছে। শিক্ষক হিসেবেও তার সুখ্যাতি সর্বজন বিদিত। তিনি নবাবগঞ্জ উপজেলার হরিষকূল গ্রামে জন্মগ্রহণ করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর