1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

গৃহবধু শিখা মৃত্যুর পাঁচ মাস আজ: তদন্ত শেষ হয়নি, খুলেনি জট

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৪৯২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের ছোট গোবিন্দপুর এলাকায় বসত ঘর থেকে ৫ মাস আগে প্রবাসীর স্ত্রী শিখা হালদারের লাশ উদ্ধার করে নবাবগঞ্জ থানা পুলিশ। ওই ঘটনায় শিখার মা বাদী হয়ে ইউপি সদস্য সহ কয়েকজনকে আসামী করে মামলা। তবে দীর্ঘ পাঁচ মাসেও এ ঘটনায় করা মামলার তদন্ত শেষ হয়নি। ফলে ওই গৃহবধুর মৃত্যু রহস্য খোলাসা হয়নি। বিষয়টি নিয়ে স্বজনদের ও এলাকাবীদের মধ্যে দেখা দিয়েছে চরম হতাশা। আসামী পক্ষ প্রভাবশালী ও রাজনৈতিক ছত্রছায়ায় থাকায় সঠিক বিচার পাওয়া নিয়েও সংশয় ও হতাশা প্রকাশ করেছেন নিহত শিখার স্বজনরা। নিহত ব্যক্তির ময়নাতদন্ত এবং ভিসেরা প্রতিবেদন দিতেও গড়িমসি করছেন বলেও অভিযোগ নিহতের স্বজনরা।

জানা যায়, এবছরের ৯ জুন উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের ছোট গোবিন্দপুর এলাকায় সৌদি আরব প্রবাসী রতন হালদারে স্ত্রী শিখার লাশ তার বসত ঘর থেকে উদ্ধার করেন পুলিশ। নিহতের মা সারথী রানী হালদার বলেন, থানায় মামলা না নেওযায় বাধ্য হয়ে মহামান্য আদালতে ৩০২, ১০৯ ও ৩৪ ধারা দন্ডবিধিতে মামলা করি। মামলা করার পর থেকেই বিবাদী পক্ষ আমার উপর বিভিন্ন হুমকি-ধুমকি দিয়ে আসছেন। আমরা গরীব মানুষ। আমার মেয়েকে তার শ^শুড় বাড়ীর লোকজন মেয়ে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দিতে চাচ্ছে। তিনি আরও বলেন, আসামী দীলিপ হালদার যন্ত্রাইল ইউনিয়নের ৭নং ওয়াডের মেম্বর। প্রভাবশালী ব্যক্তি তাই সঠিক বিচার পাওয়া নিয়ে আমরা সংশয়ে আছি। তিনি আরও বলেন, পুলিশ আমাদের বলছেন ময়নাতদন্ত প্রতিবেদন বা ভিসেরা প্রতিবেদন তাদের কাছে আছে কিন্তু আমাদের কোন তথ্য জানাচ্ছেন না। বলে, আদালতে রিপোর্ট পাঠালে আপনার আদালতে যোগাযোগ করবেন।

নবাবগঞ্জ থানার উপ-পরির্দশক ও মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) তানভীর শেখ বলেন, মামলার তদন্তকাজ চলছে। ময়নাতদন্ত বা ভিসেরা প্রতিবেদনও হাতে পেয়েছি। খুব শিঘ্রই তা আদালতে জমা দেওয়া হবে।

এবিষয়ে সহকারী পুলিশ সুপার (দোহার সার্কেল) এএসপি মো. আশরাফুল আলম বলেন, মামলার তদন্ত চলছে খুব শিঘ্রই আদালতে চার্জশিট জমা হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর