1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

কোমরগঞ্জ বাজারে একরাতে ৭ দোকানে চুরি

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৪২৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার কোমরগঞ্জ বাজারে একরাতে ৭টি দোকানে চুরি ঘটনা ঘটেছে।

শনিবার ভোরে বাজারের চাঁন মার্কেট ও ইয়ার আলী সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

ইয়ার আলী সুপার মার্কেটের ভাই ভাই ইলেক্টিক স্টোর এর সিসিটিভি ফুটেজে দেখা যায়, শনিবার ভোর রাত ৪টার পরে একজন যুবক সাটার উঁচু করে দোকানে ঢুকতে। পরে দোকানের ড্রয়ারসহ বিভিন্নস্থান থেকে নগদ টাকাসহ মালামাল নিয়ে যেতে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার ভোরে ৭/৮ জনের একটি চোর চক্র কোমরগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন চাঁন মার্কেটের বিসু দাসের রসু মেডিসিন কর্নারে সাটার বাঁকা করে ভিতরে ঢুকে মূল্যবান ওষুধপত্র, মোবাইল ফোন ও নগদ টাকা লুটে নেয়।

এছাড়াও একই ভাবে চোরচক্র ইয়ার আলী সুপার মার্কেটের ইজাজ মাহমুদের ভাই ভাই ইলেক্টিক স্টোর থেকে বিভিন্ন ব্র‍্যান্ডের দামী কেবল, সারকিট ব্রেকার, নগদ টাকা, মালপত্র লুটে নেয়।

একই ভাবে ঐ মার্কেটের নূর ইসলামের অতিথি কসমেটিকস এন্ড ভ্যারাইটিস স্টোরের ক্যাশের নগদ টাকা, বিভিন্ন দামী মালপত্র।

মো. মাসুদ মিয়ার সানজিদ সুপার শপের সিগারেট, নগদ টাকাসহ অন্যান্য মালামাল। মো. সিফাতের শিহাব এন্টারপ্রাইজের নগদ টাকাসহ বিভিন্ন মালপত্র।

জাহাঙ্গীর মিয়ার জুঁইমনি ভ্যারাইটিজ স্টোরের নগদ সাড়ে ৫ হাজার টাকাসহ বিভিন্ন দামী মালপত্র।মো মানু মিয়ার রোকন ভ্যারাইটিজ স্টোর থেকে সিগারেট, নগদ টাকা, মালপত্র নিয়ে যায় চোর দলটি।

শনিবার নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় রসু মেডিসিন কর্নারের মালিক বিসু দাস থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানা গেছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর