1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

কেরানীগঞ্জে ফিলিং স্টেশনে বিস্ফোরণে পথচারী যুবক নিহত

বিশেষ প্রতিনিধি.
  • আপডেটের সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৪৮৪ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় একটি ফিলিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ হয়ে এক পথচারী যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার মডেল থানার জিনজিরা বাদামতলা এলাকায় এ ঘটনা বলে মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান।

নিহত পথচারী ওই যুবকের নাম মোঃ রনি জানালেও তার বিস্তারিত পরিচয় এখন জানা যায়নি বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয়রা জানান, ফিলিং স্টেশনের কোনো সাইনবোর্ড লাগানো নেই। তবে এর নাম সাহেব আলী সিএনজি ফিলিং স্টেশন। এ ঘটনায় মোঃ শহিদুল ইসলাম (৩০) ও মো. আসিফ (২৮) নামের ফিলিং স্টেশনের দুই কর্মী দগ্ধ হয়েছেন। তাঁদের হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

আহতদের হাসপাতালে নিয়ে আসা আব্দুর রহিম নামের একব্যক্তি বলেন, তাঁরা কয়েকজন বন্ধু ওই ফিলিং স্টেশনের পাশে আড্ডা দিচ্ছিলেন। সন্ধ্যা ছয়টার দিকে হঠাৎ ফিলিং স্টেশন থেকে বিকট শব্দ শুনতে পেয়ে আমরা তাৎক্ষণিক সেখানে গিয়ে তিনজনকে দগ্ধ অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন। তারপর সেখান থেকে তাঁরা দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পরে সেখান থেকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যান। এখন তাঁরা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় রনিকে গুরুতর আহত অবস্থায় স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ হাসপাতলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাটি পুলিশ তদন্ত করছে জানিয়ে ওসি মামুন অর রশিদ বলেন, এ বিস্ফোরণের ঘটনায় একজনের মৃত্যু হয়েছে ও দুইজন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে ও নিহতের লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ হাসপাতল মর্গে রাখা হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর