1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

আ.লীগের সমাবেশের তারিখ পরিবর্তনের বিজ্ঞপ্তিটি ভুয়া

ডেক্স রিপোর্ট:
  • আপডেটের সময় : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ১৮০ বার দেখা হয়েছে।

য়তুল মোকাররম মসজিদ গেইটের সামনে আওয়ামী লীগের সমাবেশের তারিখ পরিবর্তনের নামে যে বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে তা ভুয়া বলে জানিয়েছেন দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

তিনি বলেন, ‘মিথ্যাচার, গুজব, অপপ্রচার যাদের একমাত্র রাজনৈতিক হাতিয়ার তারা এ বিভ্রান্তি ছড়াচ্ছে। আগামীকাল শনিবার যথাসময়ে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়নের সমাবেশ অনুষ্ঠিত হবে। দলে দলে সবাই যোগ দিন।’

ভুয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া, দেশবাসীর আশা-আকাঙ্খার দিশারী, বিশ্বের দরবারে বাঙালি জাতির মাথা উঁচু করে দাঁড়ানোর কারিগর, মাদার অফ হিউম্যানিটি, গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনা আগামী ২৮ অক্টোবর চট্টগ্রামে কর্নফুলী নদীতে বঙ্গবন্ধু টানেল উদ্বোধন করবেন।

আরও বলা হয়, আপনারা সকলেই অবগত আছেন যে, এই খরস্রোত নদীর ওপর টানেল এক সময়ে জাতির জনকের অন্যতম অপূর্ণ স্বপ্ন ছিল। তাই এই উদ্বোধনের সাথে জাতির আবেগ ও ভালোবাসা জড়িত। এরকম সার্বিক পরিস্থিতিতে সারাদেশের জেলা ও বিভাগীয় পর্যায়ে নেতাকর্মীদের চট্টগ্রামে এই উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করার জন্য অনুরোধ করা হলো। ঢাকাসহ সারা দেশের থানা ও ওয়ার্ড পর্যাযের নেতাকর্মীদের ইউনিটভিত্তিক আনন্দ মিছিলের কর্মসূচি পালন করতে নিদের্শ প্রদান করা হলো। সমাবেশে পরিবর্তিত সময়সূচি ২৯ অক্টোবর, ২০২৩ তারিখে ঘোষণা করা হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর