1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

আল-মামুন হত্যা মামলার পলাতক আসামী “শিমা বেগম” গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৫২২ বার দেখা হয়েছে।

মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ীর আব্দুল্লাপুর এলাকা থেকে শিমা বেগম (৪৬) নামে এক হত্যা মামলার এক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জের এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহমেদ প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানান।

র‌্যাব জানান, নিহত আল-মামুনের সাথে আসামীদের মাদক ব্যবসাকে কেন্দ্র করে বিরোধ সৃষ্টি হয়। সেই বিরোধের জের ধরে আসামী শিমা বেগম ও তার অন্যান্য সহযোগীরা মিলে ২০২২ সালের ৫ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন ইসদাইর স্টেডিয়াম রোড ইমন সাহেবের বাড়ির সামনে পাকা রাস্তার উপর ভিকটিম আল-মামুনকে একা পেয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশে দেশীয় অস্ত্র-সস্ত্র ছোরা, চাকু, সুইচ গিয়ার, লোহার রড ও লাঠি-শোটা দিয়ে আঘাত করে মারাত্মক জখম করে। ভিকটিমের ডাক চিৎকারে আশে পাশের লোক জন এলে আসামীরা ভিকটিমকে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক ভিকটিম আল-মামুনকে মৃত ঘোষণা করেন। নিহত আল-মামুনের পিতা মোঃ বাবুল মিয়া পরের দিন ফতুল্লা মডেল থানায় আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-১১/৮৪৫, ধারা-১৪৩/৪৪৭/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৩০২/৪২৭/৫০৬/৩৪/১১৪, পেনাল কোড ১৮৬০ তারিখ- ০৬/১২/২০২২ ইং।

গ্রেপ্তারকৃত আসামীকে ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর