1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

দোহারে রাশেদ চোকদারের ঈদ উপহার বিতরণ

রিপোর্টার:
  • আপডেট : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৫৫৪ বার দেখা হয়েছে

ঢাকার দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন বলেছেন, প্রতিবেশি দেশ ভারত যখন করোনার মহামারিতে মৃত্যুপুরিতে পরিনত হয়েছে ঠিক তখন আমাদের দেশকে করোনার ভয়াবহতা থেকে রক্ষা করতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তার দক্ষ নেতৃত্বের মাধ্যমে এই মহামারি নানা পরিকল্পনার মধ্যে দিয়ে মোকাবেলা করছেন। শুধু তাই নয় সরকারি বিভিন্ন ভাতা চালু করে অসহায় হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নেও কাজ করে চলেছেন। এর ফলে আপনার সেই সুবিধা গ্রহন করে উপকৃত হচ্ছেন’।

বুধবার বিকেলে দোহার উপজেলার বিলাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ চোকদারের নিজস্ব অর্থায়নে ঈদ উপলক্ষে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় দোহার-নবাবগঞ্জে করোনা মোকাবেলায় সালমান এফ রহমানের নানা পদক্ষেপ ও তার বাস্তবায়ন এর কথা তুলে ধরেন। পরিশেষে তিনি অত্র ইউনিয়নে রাশেদ চোকদারের এমন মানবিক কাজের প্রশংসা করে বিলাসপুরবাসিকে তার সুখে দুখে সব সময় পাশে থাকার আহবান জানান আলমগীর হোসেন।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী, জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি সালাহউদ্দিন দরানী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাশার চোকদার, সাধারন সম্পাদক হাবীবুর রহমান হাবীব, সাবেক ছাত্রনেতা সাজ্জাত হোসেন সুরুজ, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য আব্দুল কুদ্দুস, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম ও আলামিন চোকদার সহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যরা।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে ১৫ শত নারীর মাঝে শাড়ি ও ২ শত পুরুষের মাঝে পাঞ্জাবি বিতরণ করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ