1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

নবাবগঞ্জে বিআরডিবি’র বার্ষিক সভা অনুষ্ঠিত

নবাবগঞ্জে বিআরডিবি বার্ষিক সভা অনুষ্ঠিত
  • আপডেট : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৫৯৬ বার দেখা হয়েছে

ঢাকার নবাবগঞ্জে উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (বিআরডিবি) আয়োজিত ৩৭তম বার্ষিক সভায় অনুষ্ঠিত হয়েছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান। শনিবার দুপুরে আব্দুল ওয়াছেক মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

বক্তব্যে সালমান এফ রহমান এমপি বলেন, দেশের কোন কৃষি জমি নষ্ট করতে দেয়া হবে না। যে সব জায়গায় কৃষি কাজ হয় না সেখানে কলকারখানা গড়ে তোলা হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল স্বপ্নকে বাস্তবে রুপ দিতে শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। আজ তার সমস্ত পরিকল্পনাকে কাজে লাগিয়ে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে অনেক দূর এগিয়ে গেছে। করোনার মহামারির মধ্যেও দক্ষিণ এশিয়ায় আমাদের দেশের অবস্থান অনেক ভাল।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন সাবেক সিনিয়র অর্থসচিব ও এনজিও ফাউন্ডেশনের চেয়ারম্যান বাংলাদেশ হেদায়েত উল্লাহ আল মামুন।

এর আগে সকালে সমিতির কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। পরে অলোচনা অনুষ্ঠিত হয়। সভায় অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির সম্মাননা স্মারক গ্রহণ করেণ ফজলুর রহমান ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারী আব্দুর রউফ। আলোচনা শেষে সমিতির নির্বাচিত ১৭টি ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়।

উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (বিআরডিবি)’র সভাপতি ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা তাইবুর রহমান।

আরো উপস্থিত ছিলেন দোহার-নবাবগঞ্জ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রবীন্দ্রনাথ মন্ডল, সাবেক অধ্যক্ষ মানবেন্দ্র দত্ত ও সমিতির ভাইস চেয়ারম্যানসহ ব্যবস্থাপনা কমিটির পরিচালকবৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ