1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

করোনাভাইরাস: নবাবগঞ্জে বৃদ্ধার মৃত্যু

সিনিয়র প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৬৩২ বার দেখা হয়েছে

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শেখ সামছুন্নাহার (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

রোববার রাজধানী মহাখালীর ডিএনসিসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান নিহতের ছেলে শেখ উমর ফারুক।

মৃত শেখ সামছুন্নাহার (৭৫) উপজেলা কলাকোপা ইউনিয়নের বাগমারা গ্রামের মৃত শেখ ইউসুফ মোল্লার স্ত্রী।

সামছুন্নাহারের ছেলে ফারুক প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, মায়ের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিভিন্ন উপসর্গ দেখা দিলে গত বৃহস্পতিবার সকালে নমুনা পরিক্ষার জন্য দেওয়া হয়। সেদিন রাতে ফলাফল পজেটিভ আসে। ঐতিন রাতেই তাকে রাজধানী মহাখালীর ডিএনসিসি হাসপাতালে নিয়ে ভর্তি করি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

বাদ আছর বাগমারা স্কুল মাঠে জানাজা শেষে বলমন্তচর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে বলে জানান ফারুক।

তিনি বলেন, বর্তমানে আমাদের পরিবারের আমার ছোট বোন মুরশিদা ভাতিজি সাওদা ও এক ভাবি করোনা ভাইরাসে সংক্রমিত। এদের মধ্যে ছোট বোন রাজধানীর ওই হাসপাতালে পাঁচদিন ধরে চিকিৎসাধীন রয়েছে। ওর অবস্থা খুব খারাপ হয়ে গিয়েছিল। আলহামদুলিল্লাহ্ এখন একটু ভালোর দিকে। বাকি দু’জন নিজ বাড়িতে আইসলোশনে চিকিৎসা নিচ্ছেন বলে জানান ফারুক।

তিনি আরও বলেন, করোনাভাইরাসের প্রথম ঢেউয়ে গত বছর তিনি নিজেও আক্রান্ত হয়েছিলেন। তবে করোনাকে জয় করে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। তবে করোনা ভাইরাস আমাকে অনেক কিছু শিখিয়েছেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ওই বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. হরগোবিন্দ সরকার অনুপ প্রিয়বাংলা নিউজ২৪ কে জানান, এখন পর্যন্ত নবাবগঞ্জ উপজেলায় করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৯৪৮ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৮৩৩ জন ও ওই বৃদ্ধাকে নিয়ে মোট মৃত্যু বরণ করেছেন ১৭ জন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ