1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে দোহারে বিক্ষোভ

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ২২৯ বার দেখা হয়েছে।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঢাকার দোহারে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠন। সোমবার (২২ মে) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিলে অংশ নেন দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল হক বেপারীর নেতৃত্বে মিছিলটি উপজেলা পরিষদ চত্তর থেকে শুরু হয়ে জয়পাড়ার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে লটাখোলা করম আলী মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত এক পথসভায় বক্তারা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহŸায়ক আবু সাঈদ চাঁদকে দ্রæত গ্রেপ্তারসহ কঠোর শাস্তির দাবি করেন।

এ সময় উপস্থিত ছিলেন দোহার পৌর মেয়র মোহাম্মদ আলমাছ উদ্দিন, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, পৌর সভার কাউন্সিলরসহ উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা কর্মীরা।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহী জেলা বিএনপির আহŸায়ক আবু সাইদ চাঁদ এক জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন। এর প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করছেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর