1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

নবাবগঞ্জের ১৪ ইউনিয়নে সালমান এফ রহমানের ঈদ উপহার বিতরণ

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ৩৪৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ঈদের আনন্দকে ভাগাভাগি করতে ঈদ উপহার হিসেবে ১৪টি ইউনিয়নের দুস্থদের মাঝে ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমানের নিজস্ব অর্থায়নে ফজলুর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে শাড়ি বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে বক্সনগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন শাড়ি বিতরণ করেন।

এলাকায় শাড়ি বিতরণকালে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ। তরুণ তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সহকর্মী আমাদের প্রিয় অভিভাবক সালমান ফজলুর রহমান সবসময় দেশের অসহায়, দুস্থ ও কর্মক্ষম মানুষের পাশে এসে দাঁড়ান। এবারও ঈদের আনন্দকে ভাগাভাগি করতে প্রিয় সাংসদ সালমান ফজলুর রহমান আপনাদের জন্য শাড়ি পাঠিয়েছেন। আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে সালামান ভাইকে বিপুল ভোটে নির্বাচিত করে এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবেন।

সভাপতিত্ব করেন বক্সনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বার্ণাড তপন গমেজ। বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভ‚ইয়া কিসমত, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান শিকদার।

উপস্থিত ছিলেন, বক্সননগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহিন খান, স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. পলাশ, বক্সনগর ইউনিয়ন অওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীমূল আহাদ রনকসহ আওয়ামীলীগ ও সহযোগীসংগঠনের নেতৃবৃন্দ।

একইদিন সালমান এফ রহমান এমপি’র পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করেছেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিরউদ্দিন আহমেদ ঝিলু। এসময় কলাকোপা ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল উপস্থিত ছিলেন।

ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ জানান, স্থানীয় সাংসদ সালমান ফজলুর রহমানের নিজস্ব অর্থায়নে ফাউন্ডেশনের মাধ্যমে ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় এ বছর ১২ হাজার ৫০০ শত দুস্থ পরিবারের মাঝে শাড়ি কাপড় বিতরণ করা হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর