1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

নবাবগঞ্জ প্রেসক্লাবের কমিটি গঠন: সভাপতি সুমন, সম্পাদক সোহেল

সিনিয়র প্রতিদেক
  • আপডেটের সময় : শনিবার, ৪ মে, ২০২৪
  • ১০৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ প্রেসক্লাবের ২০২৪-২৭ সালের জন্য ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের নতুন কমিটি গঠন সম্পন্ন হয়েছে। শনিবার ( ৪ এপ্রিল) প্রেসক্লাব সভা কক্ষে ত্রি-বার্ষিক সম্মেলনে সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

এতে দৈনিক যুগান্তর ও মোহনা টিভি দোহার নবাবগঞ্জ প্রতিনিধি খালিদ হোসেন সুমন সভাপতি ও দৈনিক দেশ রূপান্তরের দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি কাজী সোহেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া আজহারুল হক সিনিয়র সহ সভাপতি, ইত্তেফাকের দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি শাহীনুর রহমান সহ-সভাপতি, বিডিনিউজ ২৪.কমের ঢাকা দক্ষিণ প্রতিনিধি আসাদুজ্জামান সুমন যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক খোলা কাগজের দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি ফজলুর রহমান দপ্তর সম্পাদক ও দৈনিক মানবজমিনের নবাবগঞ্জ প্রতিনিধি ইমরান হোসেন সুজন অর্থ সম্পাদক নির্বাচিত নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যকরী পরিষদ সদস্য পদে- সমকালের নবাবগঞ্জ প্রতিনিধি ইব্রাহিম খলিল, আমার সংবাদের নবাবগঞ্জ প্রতিনিধি সাদের হোসেন বুলু ও সময়ের আলোর দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি বিপ্লব ঘোষ নির্বাচিত হয়েছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন যমুনা টিভির দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি জহিরুল ইসলাম, বাংলানিউজের ঢাকা দক্ষিণ প্রতিনিধি সালাউদ্দিন বাচ্চু ও ৭১ ঢাকা দক্ষিণ প্রতিনিধি টিভির ফারুক আহমেদ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর