1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

জাতীয় শিক্ষা সপ্তাহ: ১৪ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ কলাকোপা কোকিল প্যারী উচ্চ বিদ্যালয়

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩৮৯ বার দেখা হয়েছে।

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ সহ-পাঠ্যক্রম ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং অন্যান্য ক্যাটাগরিতে নবাবগঞ্জ উপজেলার কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয় এবার ও মাধ্যমিক স্তরে সর্বোচ্চ ১৪ টি ক্যাটাগরিতে সর্বোচ্চ শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

বৃহস্পতিবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, জাতীয় শিক্ষা সপ্তাহে ২০২৪ নবাবগঞ্জ উপজেলার কলাকোপা কোকিল প্যারী উচ্চ বিদ্যালয় ১৪ টি কেটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। প্রতিযোগিতায় নিরঞ্জন কুমার মন্ডল শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক, ইমরান খান শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক, মমতাহিনা মালিয়া ¯িœগ্ধা শ্রেষ্ঠ শিক্ষার্থী, জান্নাতুল ফেরদৌস শ্রেষ্ঠ গার্লস গাইড, শ্রেষ্ঠ স্কাউট গ্রুপ, নজরুল সঙ্গীতে ঐশিকা দাশ, উচ্চাঙ্গ সঙ্গীতে স্বপ্নীলা সরকার, লোকসংগীতে স্বপ্নীলা সরকার, জারী গানে স্বপ্নীলা সরকার ও তার দল, জারী গানে মেহজাবিন ইসলাম ও তার দল, নির্ধারিত বক্তৃতা সৈয়দা জান্নাত জাহান, উচ্চাঙ্গ নৃত্যে প্রত্যাশা বাড়ৈ, তাৎক্ষণিক অভিনয়ে মোবাশ্বিরা আক্তারও তাৎক্ষণিক অভিনয়ে মুমতাহিনা মালিয়া স্নিগ্ধা শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহ আলম বলেন, শিক্ষকদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করা এবং বিদ্যালয় পরিচালনা কমিটির সুদক্ষ নেতৃত্ব ও অভিভাবকদের সার্বিক সহযোগিতায় সম্ভব হয়েছে। এছাড়া উপজেলা নিবার্হী অফিসার মোঃ কামরুল হাসান সোহেল ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহ জালাল এর সরাসরি তত্ত্বাবধানে আমাদের এই সাফল্যের পেছনে বিশেষ ভূমিকা রয়েছে। তাই সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করি আল্লাহর রহমতে আমরা এই সফলতার ধারাবাহিকতা বজায় রাখতে আপ্রান চেষ্টা অব্যাহত থাকবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর