1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

দোহারে মা-মেয়ের লাশ উদ্ধার

সিনিয়র প্রতিদেক
  • আপডেটের সময় : বুধবার, ৮ মে, ২০২৪
  • ৩৯ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধায় উপজেলার বিলাসপুর ইউনিয়নের দেবীনগর এলাকা নিজে বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন ওই গ্রামের সৌদি প্রবাসী সিরাজ শেখের স্ত্রী কাজল (২৯) ও তার দেড় বছরের মেয়ে তাবাসুম।

নিহতের শাশুরি আসমা আক্তার জানায়, বুধবার বিকেলে কাজলের ঘরের দরজা বন্ধ থাকায় তাকে ডাকাডাকি করলেও তিনি সাড়া না দেওয়ায় প্রতিবেশিদের ডেকে আনি। পরে সকলের সহযোগিতায় দরজা ভেঙে ফ্যান সাথে ঝুলন্ত কাজলের এবং খাট থেকে তার মেয়ের নিথর দেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন দোহার থানা পুলিশ।

কাজলের শাশুরি আরো বলেন, আমাদের পারিবারিক কোন দ্ব›দ্ব ছিল না তবে সকালে কাজলের মন খারাপ ছিল। কি কারনে, কেন ওরা আতœহত্যা করেছে বলতে পারি না।

এসময় ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। চিরকুটে লেখা ছিল, “সবার কাছে একটি অনুরোধ আমার লাসটি পোছমাউনে দিয়েন না আর আমার সামীরে আমার লাসট দেখাইয়েন না। যদি দেখান তাহলে আমি মরেও সান্তি পাবো না। সবার কাছে আমি খমা চাইতেছে যদি কুনু ভুল করে থাকি তাহলে আমাকে মাপ করে দিবেন। মা আমার খাদিজাকে দেখে রেখ আর তোমার কাছে রেখ…. আমার মরার লাসটা যেনো আমার বাবা বাড়ি থেকে দাফন কাফন করা হয়।”

এ বিষয়ে দোহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুল আলম বলেন, ঘটনাস্থল থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা মাথায় নিয়ে তদন্ত করা হবে বলে জানান তিনি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর