1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

দোহার তরুণ উদ্যোক্তা গ্রুপের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিনিয়র প্রতিদেক
  • আপডেট : শনিবার, ১৩ জুলাই, ২০২৪
  • ৩২১ বার দেখা হয়েছে

শতাধিক উদ্যোক্তা নিয়ে সফল ভাবে অনুষ্ঠিত হয়েছে দোহার তরুণ উদ্যোক্তা গ্রুপের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। দোহারের একটি রেষ্টুরেন্টে মো. বাহালুল মোল্ল’র সভাপতিত্বে ও যুবায়ের আহমাদ সাকীর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবেছিলেন ই-ক্যাব ইউথ ফোরাম এর সভাপতি মোহাম্মদ রাকিব হাসান ও সহ-সভাপতি মো. হুমায়ুন কবির সহ স্টেটফাস্ট কুরিয়ারের পরিচালকবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে মো. বাহালুল মোল্লা;’কে ই-ক্যাপ ইউথ ফোরামের দোহার নবাবগঞ্জ ও শ্রীনগর জোনের অ্যাম্বাসেডর করে টিম ঘোষণা করেন ই-ক্যাপ ইউথ ফোরামের সভাপতি মোহাম্মদ রাকিব হাসান। খুব শীঘ্রই দোহার, নবাবগঞ্জ ও শ্রীনগর জোনের পুর্নাঙ্গ টিম ঘোষণা করবেন বাহালুল মোল্লা।

অনুষ্ঠানে দোহার নবাবগঞ্জ ও শ্রীনগরের উদ্যোক্তাদের প্রতিটি পন্য কুরিয়াদের মাধ্যমে ডোর টু ডোর ডেলিভারি ও পিকআপ নিশ্চিত সহ সেবার মান উন্নয়ন বিষয়ক আলোচনা হয় স্টেডফাস্ট কুরিয়ারের সাথে। এছাড়াও অনুষ্ঠানে উদ্যোক্তাদের প্রশিক্ষণ ও দিক নির্দেশনামূলক আলোচনা করেন তরুণ উদ্যোক্তারা।

দোহার, নবাবগঞ্জ ও শ্রীনগরের গন্ডি পেরিয়ে বাংলাদেশের ই-কমার্স ইন্ডাস্ট্রিকে নেতৃত্ব দেওয়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে দোহার তরুণ উদ্যোক্তার উদ্যোক্তারা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দোহার তরুণ উদ্যোক্তার পরিচালক সোহাগ হোসাইন আব্দুল হান্নান, হাসান মাহমুদ, ওমর আলী, মালিহা সুলতানা মিম, ফারজানা জহিরুল জুসনা, রিয়া মনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ