1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১২ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

দোহারে বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ৩৯২১ বার দেখা হয়েছে।

দোহার-শ্রীনগর-ঢাকা সড়কে যাত্রা শুরু করল সরকারি পরিহন সংস্থা বিআরটিসির শীতাতপ নিয়ন্ত্রিত বাস। শনিবার বেলা তিনটার দিকে উপজেলার লটাখোলা করম আলী মোড় থেকে এ সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ঢাকা-১ আসনের সংসদ্য সালমান এফ রহমান। এরই মধ্য দিয়ে দোহার উপজেলার পরিবহন সেক্টরে নতুন অধ্যায়ের শুভসূচনা হল।

উদ্বোধনী অনুষ্ঠানে সালমান এফ রহমান বলেন, আমি আনন্দিত আপনাদের প্রত্যাশা পূরণ করতে পেরে। আমি বিআরটিসি কর্তৃপক্ষকে বলে দিয়েছি বাহ্রা ঘাট পর্যন্ত এ বাস চালানোর জন্য। আপনারা বিআরটিসি কর্তৃপক্ষকে সহযোগিতা করবেন। এ সব কৃতিত্ব বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। আমার প্রত্যেকটি নির্বাচনী ওয়াদা আমি পূরণ করব।
প্রিয়বাংলা নিউজ২৪ এর এক প্রশ্নের জবাবে সালমান এফ রহমান বলেন, “দোহার-নবাবগঞ্জ সড়কে এ বাস চলার ক্ষেত্রে কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে জিরো টলারেন্স রেখে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আমি প্রশাসনকে নির্দেশ দিয়ে দিলাম।”

বিআরটিসির এসি বাসগুলো দোহার উপজেলার লটাখোলা করম আলী মোড় থেকে ফুলতলা-শ্রীনগর হয়ে গুলিস্তান যাবে। একইভাবে গুলিস্তান থেকে শ্রীনগর, ফুলতলা হয়ে দোহারের লটাখোলা মোড়ে আসবে। তবে সালমান এফ রহমানের অনুরোধে বাহ্রা ঘাট পর্যন্ত চলতে পারে এ বাস সার্ভিস। ভাড়া এখন পর্যন্ত নির্ধারিত না হলেও এসি এ বাস সার্ভিসের ভাড়া হতে পারে জনপ্রতি ১৪০ থেকে ১৫০ টাকা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, বিআরটিসির ডেপুটি জেনারেল ম্যানেজার মনিরুজ্জামান বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক আলী আহসান খোকন সিকদার, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনারকলি পুতুল, নারিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহউদ্দিন দরানী, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ।
এছাড়াও উপস্থিত ছিলেন, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা, দোহার সার্কেলের এএসপি জহিরুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, ইফতেখার আহম্মেদ হৃদয় ও মুশফিকুর রহমান লিমন সহ আরো অনেকে।

https://web.facebook.com/priyobanglanews/videos/852484498555440/

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর