1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

দোহারে আ’লীগ নেতা মোতালেব খান আর নেই

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৭০৫ বার দেখা হয়েছে।

সাবেক গৃহায়ন ও গণপৃর্ত প্রতিমন্ত্রী এ্যাডভোকেট আব্দুল মান্নান খানের ছোট ভাই ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোতালেব খান আর নেই। বৃহস্পতিবার সকাল সারে নয়টায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি এক ছেলে অনন্য খান, মেয়ে মৃতিকা খান ও স্ত্রী নাসিমা খান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তিনি শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। সোমবার তার একটি স্টক হয়। তখন তাকে বারডেম হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ডাক্তার দেখিয়ে তিনি নিজ বাড়ি দোহারের কাটাখালীতে চলে আসেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টায় তার ব্রেন স্টক হলে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে। তার মৃত্যুর সংবাদ পেয়ে দোহার উপজেলার বিভিন্ন এলাকা থেকে তার রাজনৈতিক সহকর্মী, আত্মীয় স্বজনরা ছুটে আসেন।

মোতালেব খানের শ্যালক বাবু চৌধুরী জানান, মোতালেব খানের জানাজা কাটাখালী মিছের খান উচ্চ বিদ্যালয় মাঠে আজ বিকাল (১৯ অক্টোবর) ৫টার সময় অনুষ্ঠিত হবে। পরে নিজ বাড়ি কাটাখালীর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

দোহার উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তার আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর