1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

দুর্গাপূজার আনন্দতে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা: ঢাকা জেলা প্রশাসক

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ২২৯ বার দেখা হয়েছে।

ঢাকা জেলা প্রশাসক আনিসুর রহমান বলেছেন, একটি চক্র দুর্গাপূজার আনন্দকে নর্সাৎ করার জন্য চেস্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু প্রশাসন সে বিষয়কে মাথায় রেখে জিরো ট্রলারেন্স ভূমিকা নিয়ে অত্যন্ত দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। যারা দুর্গাপূজার আনন্দকে নষ্ট করে সাম্প্রদায়িক কোন দাঙ্গা সৃষ্টি করার চেস্টা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। রবিবার সন্ধায় ঢাকার দোহার উপজেলার লটাখোলা চরজয়পাড়া সার্বজনিন দুর্গা মন্দির পরিদর্শনে এসে সংক্ষিপ্ত এক বক্তব্য তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, শারদীয় দুর্গাপূজাকে নির্বিঘ্ন করতে ইতিমধ্যে প্রশাসন নিরাপত্তার চাদরে ঢেকে রেখেছে। সুতরাং আপনারা নির্বিঘ্নে আপনাদের দুর্গাপূজার আনন্দ উপভোগ করুন।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একেএম হেদায়েতুল ইসলাম, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, দোহার সার্কেল এর এএসপি আশরাফুল আল, সহকারী কমিশনার( ভূমি) মামুন খান, দোহার থানা অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ সহ আরো অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন দোহার থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক অমিতাভ পাল অপু।

এর আগে ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পনিরুজ্জামান তরুন এ মন্দির পরিদর্শন করে সবাইকে দুর্গাপূজার আনন্দ ভাগাভাগি করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় তার সাথে দোহার-নবাববগঞ্জের অনেক রাজনৈতিক নেতৃবৃন্দ ছিলেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর