1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১২ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন

দিনে ফুচকা বিক্রেতা, রাতে চোরের সর্দার

শামীম আরমান.
  • আপডেটের সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৭০২ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারের উত্তর শিমুলিয়া এলাকায় দুর্ধর্ষ চুরির ঘটনায় সংঘবদ্ধ চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার ও স্বর্ণ মোবাইলসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে দোহার থানা পুলিশ। শুক্রবার সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দোহার সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম।

তিনি আরো জানান, গত ১১ই নভেম্বর উপজেলার উত্তর শিমুলিয়া হাসিবুর রহমানের বাড়িতে একটি সংঘবদ্ধ চোরচক্র ঘরের টিন কেটে পাঁচ ভরি ওজনের একটি সীতাহার, কানের দুল, দুটি মোবাইল নিয়ে যায়। এসময় হাসিবুর রহমানের পরিবারের সদস্যরা ওয়াজ শুনতে গিয়েছিল। এঘটনায় মামলা হলে ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান এর নির্দেশনায় সহকারী পুলিশ সুপার আশরাফুল আলমের তত্ত¡াবধানে দোহার থানা ওসি মো মোস্তফা কামালের নেতৃত্বে ফুলতলা ফাড়িঁর ইনচার্জ শফিকুল ইসলাম সুমন, এসআই জসীম উদ্দিন ও দেলোয়ার হোসেনের একটি চৌকস দল অভিযান পরিচালনা করে বেথুয়া ও মালিকান্দা এলাকা হতে ঘটনার সাথে জড়িত চোরচক্রের সদস্য মিলন চোকদার (২৯) ও নাজির (৩৪) নামে দুইজনকে গ্রেপ্তার করে এবং তাদের কাছ থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়।

এএসপি আশরাফুল আলম জানান, চোর চক্রের সর্দার নাজির ঢাকায় ফুচকা বিক্রি করতেন। আর তার দলের অন্যান্য সদস্যরা এলাকায় গুরে টার্গেট নির্ধারণ করতেন। পরে সুযোগ বুঝে নাজিরের নেতৃত্বে তারা চুরি করতেন। তাদের গ্রেপ্তারের পর জানা যায়, চুরিকৃত মালামাল বিক্রি করতে না পারলে তারা সেই জিনিস টয়লেটের সেপটিক ট্যাংকের ভিতর রেখে দিতেন।

গ্রেপ্তারকৃত মিলন উপজেলার মেথুয়া এলাকার সেলিম চোকদারের ছেলে। অপর আসামী নাজির একই এলাকার মৃত সোনা মিয়ার ছেলে। ঘটনার সাথে জড়িত বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানায় পুলিশ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর