1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

ডেঙ্গু প্রতিরোধে নারিশায় সালসাবিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সচেতনতামূলক কর্মসূচি

বিশেষ প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ২১৩ বার দেখা হয়েছে।

সেবামুলক সামাজিক সংগঠন সালসাবিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক কর্মসূূচী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে সংগঠনের পক্ষ থেকে নারিশা পশ্চিমচর বাজার ও নারিশা বাজারে মশা নিধনে স্প্রে এবং বাজার পরিষ্কার পরিচ্ছনতা কার্যক্রম অংশগ্রহন করে সংগঠনের সদস্যরা। এসময় জনসচেতনতার লক্ষ্যে ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে প্রচারনা চালনা হয়।

সালসাবিল ফাউন্ডেশনের এমন কর্মসূচিতে খুশি পথচারী ও ব্যবসায়ীরা। তারা জানান, ডেঙ্গু মহামারি আকারে ধারন করেছে এ থেকে রক্ষা পেতে সচেতনতার বিকল্প নেই। সালসাবিলের এমন উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়। এর আগে সংগঠনটি উপজেলার মেঘুলা বাজার পরিষ্কার পরিচ্ছন্নতা, মধ্য ধোয়াইর এলাকায় দুইটি গভীর নলকূপ স্থাপনা করেন। এছাড়া পূর্ব ধোয়াইর গ্রামের একটি কাঁচা রাস্তায় সংস্কার করেন সংগঠনের সদস্যরা।

সালসাবিল ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডাঃ আবুল কালাম উপস্থিত থেকে এসব কাজের উদ্বোধন করেন।

উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ তাবারক আলী বেপারী, সাধারন সম্পাদক মোঃ মাওলানা আসাদুল্লাহ বেপারী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুস সালাম শাহিন, অর্থ সম্পাদক মোঃ ওমর ফারুক পরশ, প্রচার সম্পাদক মোঃ ইউসুফ খান, সদস্য মনির হোসেন, আহম্মদ আলী ও সোলায়মান সহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর