1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেট : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৩১৮ বার দেখা হয়েছে

সারাদেশের ন্যায় কেরানীগঞ্জেও বাংলাদেশর মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কেরানীগঞ্জ উপজেলা প্রাঙ্গনে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তর্বক অর্পন করেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিন কেরানীগঞ্জ আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ।এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করেন দক্ষিণ ও মডেল কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগন।

পুষ্পার্ঘ অর্পন শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা পরিষদের সার্বিক সহযোগিতায় কনফারেন্স রুমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা করা হয়। আলোচনা সভায় দক্ষিন কেরানীগঞ্জ সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আবু রিয়াদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মডেল কেরানীগঞ্জ সার্কেলের সহকারি কমিশনার আব্দুল্লাহ আল রনিসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। এরপর উপজেলা মাঠে ফিতা কেটে মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। ৭ দিনব্যাপী মেলাটি চলবে আগামী ২৩ মার্চ পর্যন্ত।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ