1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

এগিয়ে যাচ্ছে মীম

শামীম আরমান.
  • আপডেটের সময় : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৭১৯ বার দেখা হয়েছে।

সাদিয়া আক্তার মীম। কলেজ পড়–য়া একজন নারী তরুন উদ্যোক্তা। বাবা মায়ের দুই সন্তানের মধ্যে তিনি ছোট হলে স্বপ্ন তার অনেক বড়। ফ্যাশনের প্রতি ছোট বেলা থেকেই প্রবল আগ্রহ থাকায় স্বপ্ন দেখতেন গড়ে তুলবেন একটি ফ্যাশন হাউজ।

বাবা মায়ের সংসারের বোঝা নয় একজন সফল ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করবেন এমন প্রত্যয় নিয়ে ২০২১ সালে যাত্রা শুরু করেন ‘মীমজ্’ নামে একটি প্রতিষ্ঠানের মাধ্যমে। প্রথম শো-রুমের সাফল্য তাকে দ্বিতীয় শো-রুম করার উৎসাহ আর অনুপ্রেরনা জোগায়। জয়পাড়া কলেজ মার্কেটে মীমজ্ টু এর যাত্রা শুরু হয় দুই মাস আগে। নারীদের বাহারী পণ্যের সমাহারে দ্বিতীয় শো-রুমও ইতিমধ্যে সাড়া ফেলেছে দোহার নবাবগঞ্জে।

প্রথমে ভয় কাজ করলেও সকলের সহযোগিতায় ভয়কে জয় করে এগিয়ে চলেছেন মীম। তার শো-রুমে সিল্ক, জর্জেট, সুতি ও খাদি কাপড়ের টপ্সের পাশাপাশি পাওয়া যাচ্ছে সুতি, জর্জেট, সিল্ক ও অগেঞ্জা পাকিস্তান ও ইন্ডিয়ান থ্রি-পিস। এখন তিনি শুধু নিজের পরিবর্তন নয় সমাজের পরিবর্তন ঘটাতে চাঁন তার কাজের মাধ্যমে। মীম স্বপ্ন দেখেন একজন সফল তরুন নারী উদ্যেক্তো হিসেবে তার খ্যাতি ছড়িয়ে পড়ছে সবখানে।

এখানেই থেমে যেতে চায় না মীম। স্বপ্ন দেখেন নিজের একটি কারখানা হবে, যেখানে কাজ করার সুযোগ পাবে নারীরা। তার ফ্যাশন হাউজ একটি দেশীয় ব্রান্ড হিসেবে আলো ছড়াবে এমনটাই স্বপ্ন দেখেন মীম। ক্রেতারা একবার হলেও তার প্রতিষ্ঠান ঘুরে যাবেন এমন প্রত্যাশা মীমস্ ফ্যাশন হাউজের কর্ণধার সাদিয়া আক্তার মীমের কন্ঠে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর