1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১২ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ে সম্মাননা পেলেন ওয়াহিদুল ইসলাম

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : শুক্রবার, ৩ মার্চ, ২০২৩
  • ৯০৭ বার দেখা হয়েছে।

ইস্টার্ন বিশ্ববিদ্যালয় থেকে সম্মাননা স্মারক পেলেন নবাবগঞ্জের সন্তান ওয়াহিদুল ইসলাম। গত ২৭ ফেব্রুয়ারি ইস্টার্ন ইউনিভার্সিটি প্রথম আলো বন্ধুসভা কর্তৃক আয়োজিত ‘নবীনের আগমনে উঁকি দেয় বসন্ত’ একটি সভায় তাকে সম্মাননা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর সহিদ আকতার হোসেন, বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের নির্বাহী সভাপতি মৌসুমী মৌ, সহসভাপতি নাজমুল এইচ পলাশ, সাবেক সাধারণ সম্পাদক রাশিদুল হাসান এবং ইস্টার্ন বন্ধুসভার সাবেক দুই সভাপতি আতিকুর রহমান খান শুভ এবং মোসাদ্দেকুল হোসেন মানিক। ইস্টার্ন ইউনিভার্সিটি বন্ধুসভার কো-অর্ডিনেটর নওরিন তারিক খান বর্তমান সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন মনসুরুল হক ও সাধারণ সম্পাদক হিসেবে তারেক রহমান।

জানা যায়, ওয়াহিদুল ইসলাম ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের প্রথম আলো বন্ধুসভার সভাপতি ও ইস্টার্ন ইউনিভার্সিটি জার্নালিস্ট ফোরামের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি থেকে বি বি এ পাস করে একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। ইতিমধ্যে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে জড়িত ছিলেন।

এছাড়া শীতবস্ত্র বিতরণ, ঈদে রঙিন জামা বিতরণ, পথ শিশুদের নিয়ে ইফতার মাহফিল এবং মানবসম্পদ উন্নয়ন মূলক বিভিন্ন কর্মশালায় সক্রিয় ওয়াহিদুল ইসলাম। একই সাথে অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে সেবা করার চেষ্টা করা এবং দোহার-নবাবগঞ্জের বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের পড়াালেখার জন্য সাহায্য করেন তিনি।

ওয়াহিদুল ইসলাম বলেন, প্রতিটা মানুষকে তার সামাজিক দায়িত্ববোধ নিয়ে কাজ করতে হবে। দেশ ও দেশের মানুষের সেবা করতে হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর