1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন

যন্ত্রাইল ইউনিয়নে মেম্বার প্রার্থী ওয়াহিদের উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ২১৫ বার দেখা হয়েছে

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে যন্ত্রাইল ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জনগণ ও গণ্যমান্য ব্যক্তি বর্গের সাথে নির্বাচনী উঠান বৈঠক করেছেন মেম্বার প্রার্থী মো. ওয়াহিদ।

শনিবার রাতে ৬নং ওয়ার্ডের জনসাধারণের আয়োজনে হরিষকুল গ্রামে ওয়াহিদের নিজ বাড়ীতে নির্বাচনী এ উঠান বৈঠক করা হয়।

এ সময় মেম্বার পদ প্রার্থী সাংষ্কৃতিক ব্যক্তিত্ব মো. ওয়াহিদ সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনাদের সঙ্গে নিয়ে ও পরামর্শমতে মাঠে কাজ করবো এবং আপনারাও আমাকে সহযোগিতা করবেন। ইনশাল্লাহ আমি যদি নির্বাচিত হতে পারি আপনারা আমাকে যে ভাবে পরামর্শ দিবেন আমি সেই ভাবেই চলবো। আর ৬নং ওয়ার্ডের যে কাজ গুলো হয়নি সে কাজ গুলোকে সর্ব প্রথম আমার নজরে আনবো।

তিনি আরো বলেন, সমাজে যারা খারাপ কাজে জড়িত রয়েছে তাদেরকে বুঝিয়ে শুনিয়ে সুপথে আনার চেষ্টা করবো সব সময় আইন প্রয়োগ করতে নেই। ভালোবাসা দিয়ে যদি বিশ্বকে জয় করা যায় তাহলে খারাপদেরকেও ভাল করা সম্ভব। ভোট দিয়ে আমাকে আপনারা সেই সুযোগটি করে দিন আপনাদের সাথে নিয়ে সমাজে ভাল কিছু করে দেখানোর চেষ্টা করবো।

বৈঠকে সভাপতিত্ব করেন মো. সিরাজ উদ্দিন। শাহিনুর রহমান শাহিনের সঞ্চালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন মুরব্বীদের মধ্যে প্রনপ কুমার দত্ত তুহিন, সাবেক প্রকৌশলী বিকাশ বকশী, রবীন্দ্র নাথ পাল, কার্তিক পাল, পরেশ পাল, সঞ্জিত পাল, শাহজাহান, আলী মাদবর, আব্দুল সবুর, আলী হোসেন, হেলাল উদ্দিন, জসিম উদ্দিনসহ অত্র ওয়ার্ডর গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

এই ক্যাটাগরির আরো সংবাদ