1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

শিক্ষার্থীদের মাঝে ‘মাহবুব উল আলম ফাউন্ডেশন’ এর শিক্ষা উপকরণ বিতরণ

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৩৫ বার দেখা হয়েছে।

লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার চাপারহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছেন ঢাকা জেলার দোহার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুল আলম। সোমবার মরহুম মাহবুব উল আলম ফাউন্ডেশনের উদ্যোগে বিদ্যালয়ের প্রথম শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত ৩০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ হিসেবে ব্যাগ, খাতা, কলম, পেন্সিল, স্কেল, ইরেজার, শার্পার দেওয়া হয়।

এসময় ফাউন্ডেশনের পক্ষে মরহুম মাহবুব উল আলমের স্ত্রী সিনিয়র সহকারী শিক্ষক আশরেফা জামান, ছোট ভাই দইখাওয়া আর্দশ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মোফাজ্জল হোসেন, ছেলে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুল আলম উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার যোগেন চন্দ্র রায়, চাপারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাকছুদা বেগম, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আজিজ আহম্মেদ, শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীগণ।

অনুষ্ঠানে অতিথিগণ শিক্ষার বিকাশে ও শিক্ষার্থীদের মধ্যে উদ্দীপনা সৃষ্টির জন্য মাহবুব উল আলম ফাউন্ডেশনের এই উদ্যোগের সাধুবাদ জানান। মাহবুব উল আলম ফাউন্ডেশনের পক্ষ থেকে আগামীতে এই উদ্যোগ আরও বৃহৎ পরিসরে এবং একই সাথে অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের ঘোষণা দেয়া হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর