1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

র‌্যাবের হাতে হত্যা মামলার আসামী গ্রেপ্তার

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১৩৭ বার দেখা হয়েছে।

নারায়ণগঞ্জের জেলার ফতুল্লা উপজেলার চর কাশিপুর এলাকায় অভিযান চালিয়ে বোরহান (২৫) নামে হত্যা মামলার এক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার তাকে গ্রেপ্তার করা হয়।

রবিবার র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি কাজী শাহাবুদ্দিন আহমেদ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, নিহত ভিকটিম ব্যাটারি চালিত ইজি বাইক চালক হযরত বিল্লাল (৩২) ফতুল্লা উপজেলার মুসলিম গ্যারেজ হতে ইজি বাইক ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল। ২০২০ সালের ১৩ সেপ্টেম্বর প্রতিদিনের ন্যায় ইজি বাইক চালানোর উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন সে। ভিকটিমের স্ত্রী তার স্বামীর মোবাইল ফোন বন্ধ পেয়ে তার সাথে যোগাযোগ করতে না পেরে তার ননদের স্বামী বিপ্লবকে বিষয়টি জানায়। বিপ্লব পরে দিন ১৪ সেপ্টেম্বর ভিকটিমের স্ত্রীকে ফোন করে জানায় যে, দুষ্কৃতিকারীরা তার স্বামীকে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর আঘাত করে আহত অবস্থায় বক্তাবলি ফেরীঘাটের নিকট কাশিপুরগামী রাস্তার পাশে খালের মধ্যে ফেলে রেখে ভিকটিমের ইজি বাইকটি নিয়ে পালানোর সময় স্থানীয় লোকজন বোরহানসহ তিন জনকে আটক করে। আহত ইজিবাইক চালক বিল্লালকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষণা করে।

পরে আটকৃত তিনজন দুষ্কৃতিকারীকে ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করলে জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করে। উক্ত ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-২৭(০৯)২০ইং, ধারা- ৩৯৪/৩০২/৪১১/৩৪ পেনাল কোড। গ্রেপ্তারকৃত আসামী বোরহান (২৫) জামিনে থেকে আদালতে হাজিরা না দিয়ে নিজেকে আত্মগোপন করে দীর্ঘদিন পলাতক ছিলেন

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর