1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

মুক্তিযোদ্ধাকে কটুক্তির প্রতিবাদে দোহারে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক। প্রিয়বাংলা নিউজ২৪
  • আপডেটের সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৮০৬ বার দেখা হয়েছে।

ঢাকা জেলার দোহার উপজেলার কাঠালীঘাটা গ্রামের বীর মুক্তিযোদ্ধা জার্মান প্রবাসী মো. মাসুম মিয়াকে অমুক্তিযোদ্ধা বলে কটুক্তি ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্মানহানি করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ সেপ্টেম্বর) দোহার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়। এতে মুক্তিযোদ্ধা, স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেণ। এছাড়া কটুক্তির প্রতিবাদ জানাতে মুক্তিযোদ্ধা মাসুম মিয়ার নিজ গ্রাম থেকে সাধারণ মানুষ বিভিন্ন ধরণের ব্যানার ও প্লাকার্ড নিয়ে মানববন্ধনে শামিল হয়। তাঁরা এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। মানববন্ধন শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ প্রশাসনিক বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদান করেণ মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

ঢাকা জেলার দোহার উপজেলার কাঠালীঘাটা গ্রামের বীর মুক্তিযোদ্ধা জার্মান প্রবাসী মো. মাসুম মিয়াকে অমুক্তিযোদ্ধা বলে কটুক্তি ও সম্মানহানি করার প্রতিবাদে দোহার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী চলছে। সেখান থেকে সরাসরি জানাচ্ছেন শামীম আরমান…..

Posted by PriyobanglaNews24 on Saturday, September 12, 2020

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর