1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

মানবকল্যাণে ইসলামিক ঐক্য সংগঠনের উদ্যোগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ২০৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জের বারুয়াখালী ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন মানবকল্যাণে ইসলামিক ঐক্য সংগঠনের উদ্যোগে ৩৫০ পরিবারের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে দোয়া ও মোনাজাতের মাধ্যমে কার্যক্রম শুরু করা হয়। এরপর গ্রাম ভিত্তিক প্রতিনিধিদের হাতে ইফতার ও ঈদ সামগ্রী তুলে দেওয়ার পর বারুয়াখালী, শিকারীপাড়া ও জয়কৃষ্ণপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার গরিব ও অসহায় পরিবারের বাড়ি বাড়ি এসব ইফতার ও ঈদ সামগ্রী পৌঁছে দেন সংগঠনের সদস্যরা।

ইফতার ও ঈদ সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারকে ছোলা, খেজুর, মুড়ি, ডাল, সেমাই, চিনি, পিয়াজ, তেল সহ ১০ রকমের খাদ্যপণ্য দেওয়া হয়।

প্রধান সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সভাপতি নাদিম ভূঁইয়া, মো. রাসেল খান, মো. বাবুল হোসেন, সফিকুল ইসলাম মামুন।

মানবতার সেবার লক্ষে ২০২২ সালের পহেলা মার্চ প্রতিষ্ঠিত এ সংগঠনটি দীর্ঘদিন ধরে সমাজের অসহায় ও দুস্থ মানুষের সেবা দিয়ে আসছে। ভবিষ্যতেও সংগঠনের এমন কার্যক্রম অব্যাহত রাখা হবে বলে জানান সংগঠনের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন মানবকল্যাণে ইসলামিক ঐক্য সংগঠনের সহ-সভাপতি মিজানুর রহমান, মো. ফারুক হোসেন, সাধারণ সম্পাদক এম এ কাইয়ুম খান, বারুয়াখালী, শিকারীপাড়া, জয়কৃষ্ণপুর ইউনিয়নের কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম সহ সংগঠনের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর