1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

ভাষনে বাংলাদেশ স্বাধীন হয়নি, বাংলাদেশ স্বাধীন হয়েছে যুদ্ধেঃ গয়েশ্বর চন্দ্র রায়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ২০২ বার দেখা হয়েছে।

ভাষনে বাংলাদেশ স্বাধীন হয় নাই, বাংলাদেশ স্বাধীন হয়েছে যুদ্ধে। আর সেই যুদ্ধের ঘোষনা দিয়েছেন শহীদ জিয়া আর সেটিই ছিল স্বাধীনতা যুদ্ধের সূচনা বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শনিবার সন্ধ্যায় দক্ষিন কেরানীগঞ্জের মির্জাপুরে তার বাস ভবনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত রেচয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় কেরানীগঞ্জ উপজেলা দক্ষিন শাখা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রোজায় আন্দোলন সংগ্রম করা যাবে না এর সমালোচনা করে তিনি বলেন, মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) বদরের যুদ্ধে ১৭ রমজানে মক্কা নগরী দখল করে। ধর্ম, অন্যায়, অত্যাচার, জুলুম, নির্যাতনের প্রতিবাদ আন্দোলন করা সেটিও ইবাদতের সমান। তাই বিএনপির আন্দোলন চলমান থাকবে বলেও জানান তিনি। তিনি দলীয় নেতা-কর্মীদের আহবান জানান, এই ইফতার পার্টি সাধারন ইফতার পার্টি না, এখানে নেতা-কর্মীদের সংগঠিত করছে যাতে আমরা আগামীতে স্বৈরাচারী সরকারকে চূড়ান্ত আঘাত করতে পারি, গনতন্ত্র পুনঃরুদ্ধার করতে পারি।

ঢাকা জেলা বিএনপির সাধারন সম্পাদক এ্যাড. নিপুন রায় চৌধুরীর সভাপতিত্বে ও কেরানীগঞ্জ উপজেলার দক্ষিন শাখার সাধারন সম্পাদক মোজাদ্দেদ আলী বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলার দক্ষিন শাখার সাংগঠনিক সম্পাদক ইসা খাঁ সহ জেলা ও থানার নের্তৃবৃন্দ। পরে দোয়া ও মোজাতেরর পর ইফতারে অংশগ্রহন করেন নেতা-কর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর