1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন

বুধবার হাতিরঝিল লেকে আন্তর্জাতিক নৌকা বাইচ

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৫৮৫ বার দেখা হয়েছে।

মুজিব শতবর্ষ এবং স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আগামী বুধবার বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এতে ভারত, নেপাল ও বাংলাদেশের পাঁচটি টিম অংশ গ্রহণ করবে।

বাংলাদেশ রোইং ফেডারেশনের প্রেস অ্যান্ড মিডিয়া উপকমিটির সাধারণ সম্পাদক মো. রাশিম মোল্লা গণমাধ্যমকে বলেন, রাজধানীর হাতিরঝিল লেকে পুলিশ প্লাজার সন্নিকটে আগামী বুধবার বিকাল সাড়ে ৪টায় আন্তর্জাতিক নৌকা বাইচ অনুষ্ঠিত হবে। বাইচ শেষে বিকাল সাড়ে ৫টায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

সূত্র জানায়, নৌকাবাইচে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি প্রধান অতিথি হিসেবে এবং বিশেষ অতিথি হিসেবে থাকবেন যুব ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

বাংলাদেশ রোইং ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছারের সভাপতিত্ব আয়োজিত নৌকাবাইচে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভারতের হাই কমিশনার শ্রী বিক্রম কুমার দোরাইস্বামী।

এছাড়া বাইচে অতিথি হিসেবে আরো উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দীন, রাজধানী উন্নয়ন কতৃপক্ষ (রাজউক) চেয়ারম্যান এবিএম আমিন উল্লাহ নুরী, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

বাংলাদেশ রোইং ফেডারেশনের সাধারণ সম্পাদক হাজী মো.খোরশেদ আলম মহাসচিবের বক্তব্য এবং ফেডারেশনের সহসভাপতি মোহাম্মদ মনিরুল আলম স্বাগত বক্তব্য রাখবেন।

বাইচে দুটি ইভেন্ট থাকবে।একটি আন্তর্জাতিক ইভেন্ট। অপরটি জাতীয় ইভেন্ট। আন্তর্জাতিক ইভেন্ট অংশ নিবে স্বাগতিক বাংলাদেশের ২টি দল লাল ও সবুজ। লাল টিমের নেতৃত্বে থাকবে বাংলাদেশ রোইং ফেডারেশনের প্রেস অ্যান্ড মিডিয়া উপকমিটির সাধারণ সম্পাদক মো. রাশিম মোল্লা এবং নৌকা বাইচ ঐতিহ্য রক্ষা কমিটির সভাপতি ফেডারেশনের টুর্নামেন্ট উপকমিটির সদস্য মাসুদ মোল্লা।

তারা বলেন, আন্তর্জাতিক ইভেন্টে বাংলাদেশের হয়ে লাল দল খেলবে। এবং লাল দলে যারা খেলবেন তারা সবাই নবাবগঞ্জ রোইং ক্লাবের খেলোয়ার।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর