1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

বিদ্যুতের চোর বলে, বিদ্যুতের দাম কমাতে হবে!

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ২৭৭ বার দেখা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, “লন্ডনের টেমস নদীর পারে ক্যাসিনো ও হাউজির আসরে বসে আইএসআই’র সাথে বৈঠক করে শেখ হাসিনা সরকারকে উৎখাতের ষড়যন্ত্র করছে দুর্নীতির বরপুত্র তারেক জিয়া।”
বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে ঢাকা জেলা আওয়ামী আয়োজিত শান্তি সমাবেশে তিনি একথা বলেন। শনিবার বিকেলে ঢাকার নবাবগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ সমাবেশের আয়োজন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনের সঞ্চালনায় শান্তি সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কামাল হোসেন। তিনি বলেন, লন্ডনে বসে বিদ্যুত চোর বলে, বিদ্যুতের দাম কমাতে হবে। বিদ্যুত সেক্টরে লুটপাটের কারণে ১ মেগাওয়াট বিদ্যুতও উৎপাদন করতে পারেনি তারা। এখন শেখ হাসিনা সরকারের উন্নয়ন দেখে বিএনপির মাথা নষ্ট হয়ে মিথ্যাচার আর ষড়যন্ত্র শুরু করেছে।

শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন মিয়া, সাহাবুদ্দিন ফরাজী, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল, স্মৃতিকনা বিশ্বাস, নবাবগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত, সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার আরিফুর রহমান সিকদার, সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, দোহার উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নুরুল হক বেপারী, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ সহ আরো অনেকে।

নবাবগঞ্জ ও দোহার উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী মিছিল নিয়ে সমাবেশে অংশগ্রহণ করেন। এছাড়া নবাবগঞ্জের বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা ব্যানার সহকারে মিছিল নিয়ে শান্তি সমাবেশে সমবেত হন। নেতাকর্মীদের আগমনে সমাবেশ স্থল কানায় কানায় পূর্ণ হয়ে উঠে। এসময় মঞ্চ থেকে হাত উঁচিয়ে উপস্থিত নেতাকর্মীদের স্বাগত জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর