1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

বিএনপি নেতা আব্দুল মান্নানের সহধর্মিণীর মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২২১ বার দেখা হয়েছে।

প্রাক্তনমন্ত্রী বিএনপির প্রয়াত ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নানের সহধর্মিণী ও বিএনপির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার নাসির উদ্দিন আহমেদ অসীম এর শাশুড়ী মরহুমা নিলুফার মান্নানের ৫ম মৃত্যু বার্ষিকীতে রুহের মাগফিরাত কামানায় ঢাকার নবাবগঞ্জ উপজেলার নিজ এলাকায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মান্নান-নিলুফার মেমোরিয়াল ফাউন্ডেশনের আয়োজনে বুধবার পৌনে ১টায় গালিমপুর এতিমখানা মাদ্রাসা ও যোহরবাদ সোনাহাজরা মাদ্রাসায় দোয়া মাহফিল করা হয়। দোয়ায় লন্ডন থেকে ভার্চুয়ালী অংশগ্রহন করেন বেঙ্গল এয়ারলিফটের চেয়ারম্যান ও নিলুফার মান্নানের কন্যা ব্যারিষ্টার মেহনাজ মান্নান।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার নাসির উদ্দিন আহমেদ অসীম, নবাগঞ্জ উপজেলা বিএনপি নেতা আবেদ হোসেন, হাবিবুর রহমান পান্নু, ঢাকা জেলা কৃষক দলের আহবায়ক এমএ রশিদ, ঢাকা জেলা যুবদলের ১নং সহ সভাপতি তপন মোল্লা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মঈন খান তুষার, মেহেদি হাসান বিপ্লবসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে মঙ্গলবার ২২ নভেম্বর দোহার উপজেলার নিকড়া কবরস্থান মাদ্রাসা ও ধানমন্ডীস্থ মরহুমার বাসভবনে রুহের মাগফিরাত করে দোয়া ও মোনাজাত করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর