1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে পূনর্মিলনী

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৪৭১ বার দেখা হয়েছে।

বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী সংগঠনের উদ্যোগে ঈদ পূনর্মিলনী ও নতুন কমিটি গঠনকল্পে মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে এ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের দীর্ঘদিনের পথচলাকে আরো মশৃন করতে তাদের এ পূনর্মিলনী। এতে করে বন্ধুত্বের বন্ধন অটুট থাকবে সেই প্রত্যাশা সবার।

এসময় সভার প্রস্তাব ও সমর্থনের এ্যাডভোকেট জহিরুল ইসলাম বিপ্লবকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি ও মনির হোসেন ভূঁইয়াকে সাধারন সম্পাদক, নজরুল ইসলাম লিটনকে সিনিয়র সহ-সভাপতি, মোশারফ হোসেনকে যুগ্ন সম্পাদক ও হাবীবুর রহমান জনিকে সাংগঠনিক সম্পাদক করে সুপার ফাইভ কমিটি করা হয়।

বাহ্রা হাবীল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি শেখ শাখাওয়াৎ হোসেন নান্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুন, অত্র সংগঠনের সাবেক সভাপতি কমল রতন পাল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ বিল্লাল হোসেন, সাধারন সম্পাদক শহিদ মিয়া, সাবেক সাধারন সম্পাদক শহিদ খান, সহ সভাপতি বিশ্বজিৎ গুহ টুটুল, ঝান্টু ভূঁইয়া, জাহাঙ্গীর আলম, আজাদ আবুল কালাম, ইয়াসিন, জামাল হোসেন মাস্টার, আকরাম হোসেন, ডাঃ লুৎফর রহমান, মোঃ জসিম মাদবর, মশিউর রহমান, দিপু শিকদার,আবুল হোসেন, মোকলেসুর রহমান, রাকিবুল ইসলাম, জাকির হোসেন ভূঁইয়া, আলমগীর হোসেন সহ আরো অনেকে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রফিকুল ইসলাম রবিউল।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর