1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন

বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ে ফুটবল প্রতিযোগিতা: দশম শ্রেণীকে হারিয়ে নবম শ্রেণীর জয়

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৫৯৬ বার দেখা হয়েছে।

দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের আন্তঃশ্রেণী ফুটবল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। রবিবার প্রতিষ্ঠানটির নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলার শুরুতেই নবম ও দশম শ্রেণীর উভয় দলের খেলোয়াররা আক্রমনাত্মক ছন্দে খেলতে থাকে। এসময় নবম শ্রেণীর খেলোয়াররা বেশ কয়েকটি আক্রমন করেও গোলের দেখা পায়নি। তবে খেলার মাঝামাঝি সময়ে নবম শ্রেণীর ৯ নাম্বার হলুদ জার্সি পরিহিত খেলোয়ার সিয়ামের দুর্দান্ত গোলে ১-০ তে এগিয়ে যায় নবম শ্রেণী। এর পরে উভয় দলের আক্রমন পাল্টা আক্রমনের মধ্যেও কোন দল গোলের দেখা পাইনি। খেলার প্রথমার্ধের বিরতি শেষে দ্বিতীয়ার্ধের শুরুতেই নবম শ্রেণীর ৩০ নাম্বার জার্সি পরিহিত খেলোয়ার রবিউল আরেকটি গোল করে ২-০ তে এগিয়ে নেয় দলকে।

আর এতে করেই ২-০ তে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয় নবম শ্রেণী। এছাড়া ৬ষ্ঠ থেকে অষ্টম পর্যন্ত ছেলে ও মেয়েদের পৃথকভাবে আরো কয়েকটি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা।

বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি শেখ সাখাওয়াত হোসেন নান্নুর সভাপতিত্বে ফুটবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নয়াবাড়ি ইউনিয় পরিষদের চেয়ারম্যান তৈয়বুর রহমান তরুন। এর আগে খেলা উদ্বোধন করেন নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহিদ মিয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য ডাঃ বিল্লাল হোসেন, কো-অপ্ট সদস্য মনির হোসেন ভূঁইয়া,অভিভাবক সদস্য মশিউর রহমান, হুমায়ুন কবির, আবুল কাশেম, শিক্ষক প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম, আনন্দ চন্দ্র মন্ডল, নয়াবাড়ি প্রবাসী ফাউন্ডেশনের সভাপতি শেখ শহিদুল ইসলাম, নন্দ দুলাল গোস্বামী সহ প্রতিষ্ঠানটির অন্যান্য শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ। খেলার রেফারির দায়িত্ব পালন করেন মনির হোসেন, শাকিল আহমেদ ও কমল সাধক।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক সরোজ কুমার সরকার। এর আগে খেলাটি উদ্বোধনের সময় ভার্চুয়ালি যোগ দেন বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠা পরিবারের সন্তান মোঃ ঝান্টু ভূঁইয়া ও রমজান আলী পত্তনদার।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর