1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন

বাংলাদেশ স্কাউট দোহার উপজেলা উপদল নেতা পরিষদের কমিটি গঠন

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১২৫ বার দেখা হয়েছে।

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্কাউটিং এই প্রতিপাদ্য কে সামনে রেখে ১ম পাইওনিয়ারিং ও গ্রুপ স্কাউট ক্যাম্পকে সামনে রেখে এবং দোহার স্কাউট গ্রুপ ও বাংলাদেশ স্কাউট দোহার উপজেলা উপদল নেতা পরিষদ এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২১শে মার্চ) দোহার উপজেলার জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শ্রেণি কক্ষে এই আয়োজন করা হয়।

দোহার স্কাউট গ্রুপ ও বাংলাদেশ স্কাউট দোহার উপজেলা উপদল নেতা পরিষদের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,বাংলাদেশ স্কাউট, দোহার উপজেলার সভাপতি ও জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খালেক।

তিনি বলেন,দোহার উপজেলা স্কাউট সদা প্রস্তুত থেকে মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ও দেশকে শৃঙ্খলায়িত করার লক্ষ্যে দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে।স্কাউটের পাওনারিং বিষয়ে / ক্যাম্পেইন বিষয়ে এটাই প্রথম সভা/ প্রোগ্রাম। দোহার উপজেলার প্রত্যেক বিদ্যালয় থেকে গ্রুপ লিডারদের নিয়ে এই কমিটি করলে স্কাউটের কার্যক্রম আরও জোরদার হবে। এতে ব্যাপক স্কাউটের বিস্তার ঘটবে। স্বেচ্ছায়, স্বতঃস্ফূর্তভাবে সকলকে আগ্রহের সাথে কাজ করার পরামর্শ দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ স্কাউট, দোহার উপজেলার কমিশনার ও ইকরাশী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একলাল উদ্দিন আহম্মেদ।বাংলাদেশ স্কাউট, ঢাকা জেলা স্কাউট লিডার ইসহাক হোসেন (উডব্যাজ)।মহাকবি কায়কোবাদ মুক্ত স্কাউট গ্রুপের(আরএসএল) মোঃ আল-আমিন হোসাইন।জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের স্কাউট লিডার মঞ্জুরুল আলম।

অতিথি বৃন্দ সহ উপদল নেতারা উন্মুক্ত আলোচনার মাধ্যমে ১ম পাইওনিয়ারিং ও গ্রুপ স্কাউট ক্যাম্পকে সামনে রেখে এবং দোহার স্কাউট গ্রুপ ও বাংলাদেশ স্কাউট দোহার উপজেলা উপদল নেতা পরিষদ এর বার্ষিক সম্মেলনে বিগত কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করেন,জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের রুদ্র শীলকে সভাপতি, বাহ্রা হাবিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সপ্নীল মাহমুদকে সাধারণ সম্পাদক করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, জয়পাড়া কলেজ রোভার স্কাউট গ্রুপের সদস্য,জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের স্কাউট বৃন্দ সহ দোহার উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউটাররা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর