1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

বাংলাদেশ মানবাধিকার কমিশন ঢাকা জেলা দঃ শাখার পরিচিতি সভা

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৯৮ বার দেখা হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন ঢাকা জেলা দক্ষিণ শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার এ সভা অনুষ্ঠিত হয়।

শাখার নির্বাহী সভাপতি আব্দুল ওহাব দোহারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী নাছির উদ্দিন পল্লবের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন লাকী জাগরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান নায়লা প্রোপার্টিজের কর্ণধার লাকী আহমেদ।

সভায় বাৎসরিক কাজের বিবরণ তুলে ধরা সহ আগামী বছরের কর্ম পরিকল্পনা নিয়ে বিশেষ বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নাছির উদ্দিন পল্লব। এসময় সমাজে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ রাফসানজানী আলভী, মহিউদ্দীন মাদবর, রফিকুল ইসলাম ও রাসেদ খন্দকার সহ কয়েকজনকে মানবাধিকার কমিশন দক্ষিণ শাখার পক্ষ থেকে সম্মাননা স্বারক দেওয়া হয়।

সভাপতি লাকী আহমেদ ও নির্বাহী সভাপতি আব্দুল ওহাব দোহারী তাদের বক্তব্যে শিশু ও নারী নির্যাতনের বিরুদ্ধে সমাজের সকল পেশার মানুষকে সচেতন হওয়ার পরামর্শ দেন এবং অসহায় নির্যাতিতদের বিনামূল্যে আইনি সহায়তা দেওয়ার আশ্বাস দেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন আব্দুল বাসেদ, আব্দুল জব্বার, মুঃ রাছেল, ইউপি সদস্য সাহজাদা, ডাঃ মাসুদ, কাউছার আহমেদ ও প্যানপেসিফিক কোম্পানির এমডি রাফসানজানী আলভী।

আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি মহি উদ্দিন মাদবর, মাহবুবুল আলম ফারুক, যুগ্ম সম্পাদক হায়দার বেপারী, সেখ সোহেল রানা, সাইদুল ইসলাম, মহিলা সম্পাদক রুবিনা, নাজমাসহ আরও অনেক মানবাধিকার নেত্রীবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর