1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১৩৭ বার দেখা হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪তম জন্মবার্ষিকী পালন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আলোচনা সভা ও দোয়া মাহফিল ও ক্ষুদে শিক্ষার্থীদের নিয়ে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সদর কেন্দ্রীয় শহীদ মিনারের বিপরীতে রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রধান কার্যালয়ের দ্বিতীয় তলায় প্রতিষ্ঠানটি এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও প্রধান আলোচক ছিলেন রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রধান নির্বাহী পরিচালক কামাল উদ্দিন দেওয়ান।

উপস্থিত ছিলেন, রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উপপরিচালক শিবলী দেওয়ান ইন্টারনাল অডিটর লবিবা,এরিয়া ম্যানেজার মো. আসলাম হোসেন, আবু মুসাসহ প্রতিষ্ঠানটির ৯টি শাখার ব্যবস্থাপক ও ক্রেডিট অফিসার ও কর্মীবৃন্দ।

সকালে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন রুরাল ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সকল কর্মকর্তা ও কর্মচারীগণ।

পরে অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে প্রতিষ্ঠনটির গ্রাহক পরিবারের ক্ষুদে শিক্ষার্থীদের নিয়ে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারেরর সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং দেশের জন্য যারা শহীদ হয়েছেন তাঁদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন নবাবগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল কুদ্দুস। দোয়া শেষে এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর