1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

ফ্রেডরিচ অ্যাটাক্সিয়া’য় আক্রান্ত হৃদয়ের পাশে ‘ছায়া নীড় কল্যাণ সংস্থা’

শামীm হোসেন সামন.
  • আপডেটের সময় : শনিবার, ৬ মে, ২০২৩
  • ৩২১ বার দেখা হয়েছে।

ফ্রেডরিচ অ্যাটাক্সিয়া নামে বিরল রোগে আক্রান্ত শাকিব হোসেন হৃদয় এর পাশে দাড়ালেন ‘ছায়া নীড় কল্যাণ সংস্থা’ নামে একটি সামাজিক সংগঠন।

শনিবার (৬ মে) দুপুরে শিকারীপাড়া ইউনিয়নের নট্টি এলাকায় হৃদয়ের বাড়িতে গিয়ে ছায়া নীড় কল্যাণ সংস্থার সদস্যরা সংগঠনের পক্ষ থেকে চিকিৎসা সহায়তার জন্য হৃদয়ের পরিবারের কাছে ১ লাখ টাকা তুলে দেন।

ছায়া নীড় কল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক দিপু আহমেদ বলেন, ‘আমাদের সংগঠনের মত অন্যান্য সংগঠনও যদি হৃদয়ের চিকিৎসার জন্য সহায়তা করেন তবে অল্প সময়েই উন্নত চিকিৎসার জন্য হৃদয়কে দেশের বাহিরে নেওয়া সম্ভব। তিনি সকল সংগঠনকে একত্রে হৃদয়ের পাশে দাড়ানোর আহবান করেন।’

সংগঠনের প্রচার সম্পাদক সাইফুল ইসলাম লাবিব বলেন, ‘আমাদের সংগঠনের মতো সমাজের বিত্তবান যারা আছেন সকলে যদি হৃদয়ের চিকিৎসায় এগিয়ে আসে তবে হৃদয়কে বাচানো সম্ভব।’।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি জুয়েল হোসেন, সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক দিপু আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের শিকদার দিপু, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক কহিদুল ইসলাম, সহ-ত্রাণ বিষয়ক সম্পাদক রাজু আহমেদ প্রমুখ।

ফ্রেডরিচ অ্যাটাক্সিয়া নামে বিরল রোগে আক্রান্ত হৃদয়ের চিকিৎসার জন্য বিত্তবানদের সহায়তা চেয়ে ২৬ এপ্রিল প্রিয়বাংলা নিউজ২৪ এ ‘হৃদয়বান ব্যক্তিদের দিকে তাকিয়ে হৃদয়! ’ শিরোনামে একটি ভিডিও প্রতিবেদন প্রকাশ করা হয়। ২২ বছর বয়সী শাকিব হোসেন হৃদয় ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজের ¯œাতক ১ম বর্ষের শিক্ষার্থী।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর