1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন: পনিরুজ্জামান তরুন

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩১ বার দেখা হয়েছে।

ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন বলেন, জাতির জনক বঙ্গ বন্ধুর সুযোগ্য তনয়া বাংলাদেশের উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের পর এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে কাজ করে চলেছেন। এ ব্যাপারে দেশের সবাইকে সহযোগিতার জন্য এগিয়ে আসতে হবে।

মঙ্গলবার দুপুরে হরেকৃষ্ণ কুসুমকলি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আয়োজিত বিদ্যালয়ের নিজস্ব খেলার মাঠে (মহাত্মা গান্ধীর মাঠ) প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে পনিরুজ্জামান তরুণ বলেন, সন্ত্রাস চাঁদাবাজী, নেশা ও বিভিন্ন অপরাধের বড় চিকিৎসা হচ্ছে খেলাধুলা ও সংস্কৃতি। শিক্ষার পাশাপাশি যদি ছাত্ররা ও যুবকরা খেলাধুলায় মনোযোগী হয় তবে সমাজ থেকে অপরাধ কমে যাবে।

আওয়ামীলীগের এ নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন অত্যন্ত ক্রীড়া প্রেমিক। তিনি ক্রীড়াঙ্গনকে সব চেয়ে বেশী উৎসাহ দিয়ে থাকেন।খেলাধুলায় যদি কেউ সাফল্য অর্জন করেন তবে তাকে পুরস্কৃত করেন এবং উৎসাহ দিয়ে থাকেন।

তিনি আরও বলেন, যদি কেউ মেধাবী ছাত্র ও খেলাধুলায় সাফল্য অর্জন করে তবে তাকে স্থানীয় সংসদ সদস্য জননেতা সালমান এফ রহমানও সহযোগিতা করেন এবং উৎসাহিত করেন।

এর আগে প্রধান অতিথি শিক্ষার্থীদেরকে শপথ বাক্য পাঠ করান।

খেলা উদ্বোধন করেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত।

হরেকৃষ্ণ কুসুমকলি উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মো. ইব্রাহিম খলিলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলার পষিদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আরিফুর রহমান শিকদার, বারুয়াখালী ইউপি চেয়ারম্যান এম এ বারী বাবুল মোল্লা।

উপস্থিত ছিলেন, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাজ্জাক মোল্লা, বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি-২ সভাপতি খালিদ হোসেন সুমন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ সুজন বাবু, বক্সনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বার্ণাড তপন গমেজ. সাধারণ সম্পাদক শামীমূল আহাদ রনক, কলাকোপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম মৃধা, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাকসুদ আলী দেওয়ান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর