1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

প্রকল্প পাশ হয়েছে, গ্যাস পাবেন দোহার-নবাবগঞ্জবাসী: সালমান এফ রহমান

শামীম আরমান:
  • আপডেটের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ১৯৯ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, দোহার নবাবগঞ্জবাসীর দীর্ঘদিনের প্রত্যাশিত গ্যাস লাইন পাশ হয়ে গেছে। যার বাস্তবায়ন দ্রুত হবে। শনিবার সকালে জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শিক্ষার মানোন্নয়নে উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের নিয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষক সমিতি এ সমাবেশের আয়োজন করেন।

এমপি আরো বলেন, বিএনপি বলেছিল ১০ ডিসেম্বরের পর সরকার থাকবে না। এরপর অনেকগুলো ডেট দিয়েছিল। সবশেষ বলেছিল ২৮ অক্টোবরের পর ২৯ শে এ সরকার থাকবে না। ২৯ তারিখ ঘুম থেকে উঠে দেখি সরকার আছে। তারপর আবার বললো ৩ তারিখের পর সরকার থাকবে না। আজ ৪ তারিখ এখনও দেখতাছি সরকার আছে। এ ভূয়া কথা বলে জনগণকে বিভ্রান্ত করে লাভ হবে না। বিএনপিকে দাঙ্গা হাঙ্গামা আর মানুষ মারার রাজনীতি পরিহার করে নির্বাচনের পথে এসে জনপ্রিয়তা যাচাই করতে হবে। জ্বালাও পোড়াও করে সরকারকে পরিবর্তন করতে পারবেন না। সরকার পরিবর্তন করতে হলে বিএনপিকে নির্বাচনে আসতে হবে। জনগণের ভোটে যদি বিএনপি ক্ষমতায় আসতে পারে তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের হাতে ক্ষমতা তুলে দিবেন।

শিক্ষকদের উদ্দেশ্যে সালমান এফ রহমান বলেন, আপনারা হলেন শিক্ষিত সমাজ। আপনারা কালোকে কালো বলবেন, সাদাকে সাদা বলবেন। আপনারা যদি কালোকে কালো আর সাদাকে সাদা না বলেন তাহলে আমি মনে করি আপনারা নিজেরা নিজেদের বিবেকের সাথে বেইমানি করলেন।

ধর্মীয় শিক্ষার গুরুত্ব তুলে ধরে এমপি বলেন, ছোট বেলা থেকেই ধর্মীয় শিক্ষা পেলে সন্তান ভাল মানুষ হিসেবে গড়ে উঠবে। মানুষ যেন ভাল হয় প্রতিটি ধর্ম সেই শিক্ষাই দেন।

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, দোহার সার্কেল এর এএসপি আশরাফুল আলম, দোহার উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথি, দোহার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রাকিব হাসান, উপজেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দা পারভীন, দোহার উপজেলা শিক্ষক সমিতির সভাপতি একলাল উদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম সহ আরো অনেকে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ইমারত হোসেন ইমরান।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর