1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

নয়নশ্রীতে আওয়ামীলীগের যৌথ কর্মী সভা

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৬২৪ বার দেখা হয়েছে।

৩১ জানুয়ারী ভোট গ্রহণ উপলক্ষে ঢাকার নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. পলাশ চৌধুরীর পক্ষে যৌথ কর্মী সভা করেছেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।
রবিবার দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে তাশুল্লা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন নয়নশ্রী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর উদ্দিন পত্তনদার।

নয়নশ্রী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নির্বাচনী যৌথকর্মী সভায় নেতারা বলেন, দেশে আওয়ামীলীগ সরকার রয়েছে তাই সরকারের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে ও দোহার নবাবগঞ্জের অভিভাবক সালমান এফ রহমানের হাতকে শক্তিশালী করতে হলে নৌকা প্রার্থীকে বিজয় করতে হবে। এ সময় নেতারা বর্তমান চেয়ারম্যান ও প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রিপন মোল্লা ও বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান হাবিব কে নির্বাচনের মাঠ থেকে সরে দাঁড়ানোর জন্য অনুরোধ জানান। নেতারার বলেন, পলাশকে সমর্থন করেন স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমানের সহযোগিতায় নয়নশ্রী ইউনিয়নকে একটি আধুনিক ও সত্যিকারের স্বপ্নের ইউনিয়ন হিসেবে গড়ে তোলা হবে।

নয়নশ্রী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. নান্নু মিয়ার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আরিফুর রহমান, ড.সাফিল উদ্দিন মিয়া, ঢাকা জেলা শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সাইদুর রহমান খান সোহেল, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দিলিপ কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মো. পলাশ, আওয়ামীলীগনেতা মিজানুর রহমান মিজান, খৈমদ্দিন, মাসুদ মোল্লা উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাদের হোসেন বুলু, যুবলীগের সহসভাপতি সাইফুল ইসলাম মুকুল, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় নয়নশ্রী ইউনিয়নের নৌকা প্রতীকের প্রাথী পলাশ চৌধুরী কে বিজয় করতে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান করেন নেতারা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর