1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

নারায়ণগঞ্জে হত্যা মামলার আসামী কালা জসিম সহ গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার:
  • আপডেটের সময় : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৩২১ বার দেখা হয়েছে।

নারায়ণগঞ্জের জেলার ফতুল্লা উপজেলার পূর্ব গোপালনগর এলাকায় অভিযান চালিয়ে জসিম ওরফে কালা জসিম (৩৮) নামে হত্যা মামলার এক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। একই দিন জেলার সদর মডেল থানাধীন বাবুরাইল এলাকা থেকে সবুজ (৩০) নামে হত্যা মামলার পলাতক আরেক আসামীকে গ্রেপ্তার করে র‌্যাব। শনিবার পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

রবিবার র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি কাজী শাহাবুদ্দিন আহমেদ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ৩৪ দিন নিখোঁজ থাকার পর নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার বক্তাবলি উত্তর গোপালনগর এলাকা থেকে জাকির মিয়া নামে এক ব্যক্তি লাশ উদ্ধার হয়। উক্ত ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর পর থেকেই কালা জসিম পলাতক ছিলেন। গ্রেপ্তারকৃত আসামী জসিম ওরফে কালা জসিম এর বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা মামলা সহ একাধিক মামলা রয়েছে।

অপর একটি পৃথক অভিযানে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার মামলা নং-৭৭(৭)২২, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড মূলে হত্যা মামলার পলাতক আসামী সবুজকে বাবুরাইল এলাকা হতে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর