1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

নবাবগঞ্জে সোনাতলা ডটকমের ঈদ উপহার বিতরণ

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৩৫৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সোনাতলা ডটকমের উদ্যোগে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় শিকারীপাড়া ইউনিয়নের সোনাতলা বাজার থেকে ৭টি এলাকার ৫৫টি পরিবারের মাঝে এ ঈদ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

সোনাতলা ডটকমের সভাপতি সিদ্দিক খানের সভাপতিত্বে ও সংগঠনের সদস্য তাওহীদ খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাগ্রত সেবার কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট ও সোনাতলা ডটকমের পৃষ্ঠপোষক লায়ন নাজনীন সুলতানা লুনা।

সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় পশ্চিম বঙ্গ থেকে জাগ্রত সেবার কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট লায়ন নাজনীন সুলতানা লুনাকে আন্তর্জাতিক সম্মাননা স্মারক প্রদান করা হয়। বাংলাদেশের পক্ষে পদক ও সনদ তুলে দেন শের এ বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা।

এসময় উপস্থিত ছিলেন শের এ বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামাল মোস্তফা, ঘোষাইল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হারুন অর রশিদ, মাওলানা রফিকুল ইসলাম, ডা. ফারুক, আব্দুল, কুদ্দুস প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর