1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

নবাবগঞ্জে রমজান উপলক্ষ্যে গরিবের বাজার উদ্বোধন

সিনিয়র প্রতিবদেক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২১ বার দেখা হয়েছে।

আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষ্যে প্রবাসী মুজিবুর রহমান মিলনের উদ্যোগে নিত্যপ্রয়োজনীয় পণ্যের প্যাকেজ ঢাকার নবাবগঞ্জে গরীবের বাজার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় থানা সংলগ্ন স্কুল মাঠে ভয়েস এশিয়ান ডট নিউজের আয়োজনে উদ্বোধনী দিনে প্রায় ৫০টি পরিবারে ১৬ ধরণের পণ্য বাজার মূল্যের অর্ধেক দামে দেয়া হয়।

এ সময় প্রত্যেককে ৩ কেজি করে মিনিকেট চাল, ১ কেজি মসুর ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ কেজি আটা, ১ কেজি পিয়াজ, ১ কেজি আলু, ৫০ গ্রাম হলুদ, ৫০ গ্রাম মরিচ, ৮টি ডিম, এক প্যাকেট নুডুলস, ১টি সাবান, ১ কেজি ওয়াসিং পাউডার, ২ পাতা নাপা ট্যাবলেট, গ্যাসটিকের ওধুধ ২ পাতা, ৫ প্যাকেট খাবার স্যালাইন। এসব গুলো পণ্য মাত্র ৬৫০ টাকা প্যাকেজে দেয়া হয়।

‘গরিবের বাজার’-এর উদ্যোক্তা মুজিবুর রহমান মিলন বলেন, ঢাকা ও চট্টগ্রামে প্রাথমিকভাবে এই বাজার পরিচালিত হলেও আগামীতে এর প্রসার ঘটবে পুরো দেশ জুড়ে। আগামী রমজানে আমরা এইধারা অব্যাহত রাখতে চাই। আমি সব সময় দেশের কঠিন সময়গুলোতে অসহায়, দরিদ্র মানুষের পাশে ছিলাম এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ্‌।

মুজিবুর রহমান মিলনসহ উদ্বোধন করেন ভয়েস এশিয়ানের এডিটর এন্ড সিইও ও বিটিভির আইসিটি প্রোগ্রাম প্ল্যানার ইঞ্জিনিয়ার মোশাররফ জুয়েল এবং নবাবগঞ্জ থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক অজিত কুমার রায়।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা স্বাস্থ্য বিভাগের সাবেক কর্মকর্তা ডা. মোহাম্মদ হোসেন, ব্যাংকার সফিউল ইসলামসহ স্থানীয় ব্যবসায়ী ও ইউপি সদস্য এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মুজিবুর রহমান মিলন, বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুর (বিডিচ্যাম) এর উদ্যোক্তা ও সহ-সভাপতি। তিনি দেশের যেকোন দুর্যোগের মুহুর্তে অসহায়দের পাশে তার সেবার হাত প্রসারিত করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর