1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

নবাবগঞ্জে মানব সম্পদ গড়তে জাপানীজ ভাষা প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ২০০ বার দেখা হয়েছে।

জাপানে উচ্চ শিক্ষা ও চাকুরী এবং স্থায়ী বসবাস করতে ও দক্ষ মানব সম্পদ গড়ার লক্ষ্যে ঢাকার নবাবগঞ্জে ইকিসাকি জাপানীজ ভাষা প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টায় উপজেলার সদর পোষ্ট অফিস সংলগ্ন খান কমপ্লেক্সে উত্তরা ব্যাংকের নীচে কে,এইচ, ওভারসীজ গ্রুপের প্রতিষ্ঠান ডেস্টিনেশনস ট্রাভেলস নামে একটি প্রতিষ্ঠানে প্রশিক্ষন কেন্দ্রটি উদ্বোধন করা হয়।

প্রশিক্ষন কেন্দ্রটি উদ্বোধন করেন জাপানী প্রতিনিধি কোমিকো টকোমটো। উদ্বোধনের পর বেশ কয়েকজন শিক্ষার্থীকে নিয়ে কোমিকো টকোমটো জাপানী ভাষা শিক্ষা ক্লাস নেন। তিনি ভার্চুয়ালী জাপানী ভাষা শিক্ষার জন্য ক্লাস নিবেন বলে জানান প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর মো. খবিরুল হক।

এসময় ইকিসাকি জাপানীজ ভাষা প্রশিক্ষণ কেন্দ্রের ম্যানেজিং ডিরেক্টর মো. খবিরুল হক বলেন, জাপানের শ্রম বাজারের চাহিদার কথা বিবেচনা করে রাজধানীর প্রানকেন্দ্র নবাবগঞ্জে ইকিসাকি জাপানীজ ভাষা প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করা হয়। আমরাই দোহার ও নবাবগঞ্জের মানুষের কথা চিন্তা করে এই সর্বপ্রথম জাপানী প্রতিনিধির মাধ্যমে ভাষা শিক্ষা প্রদান করবো। তিনি আরো বলেন ভাষা শিখানোর মাধ্যমে দক্ষ মানব সম্পদ গড়ে তুলে শিক্ষার্থীদের জাপানে পাঠাবো ইনশাল্লাহ। তিনি বলেন এ ছাড়াও এই প্রতিষ্ঠান থেকে হজ্ব ও ওমরাহ সেবাসহ সকল দেশের ভিসা প্রসেসিং স্টুডেন্ট ভিসা সার্ভিস ভ্রমন ও চাকুরী ভিসা বিশেষ করে ইউরোপের দেশ রুমানিয়া, সার্বিয়া, পর্তুগাল. মাল্টা, ইতালি ও মধ্য প্রাচ্যের দেশ সৌদি, দুবাই, এবং মালয়েশিয়ার ভিসা প্রদান ও সহায়তা করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর